New Serial: আর জি বাংলা নয়, এবার স্টার জলসায় ফিরছে টিআরপি কাঁপানো সিরিয়ালের নায়িকা! সঙ্গে জনপ্রিয় সুপারস্টার! ধারাবাহিকের নামও জেনে গেলাম আমরা

বছরের শুরু থেকেই একের পর এক নতুন ধারাবাহিকের হিড়িক দেখা যাচ্ছে চ্যানেলগুলোতে। জি বাংলা বছরের শুরু থেকেই এই দৌড়ে নেমে গিয়েছে। এবার সেই দৌড়ে নাম লিখিয়েছে স্টার জলসাও (Star Jalsha)। আসলে স্টার জলসা বেশ কিছু ধারাবাহিক এখন প্রায় শেষের দিকে, পাশাপাশি নতুন ধারাবাহিকের প্রোমো ও পোস্টার শ্যুট করে শুটিংও শুরু হয়ে গিয়েছে।
Screenshot 20230306 215012 Google

এর মাঝে বেশ কিছু নতুন ধারাবাহিকের গন্ধ পাওয়া যাচ্ছিলই। এমন সময়ই এই খবরটা পাওয়া গেল। খবরটা পেয়ে ধারাবাহিক প্রেমীরা রীতিমতো উত্তেজিত। আসলে নতুন ধারাবাহিক, নতুন প্রোগ্রাম, নতুন গল্প, নতুন রসায়ন সবেতেই তো অনেকটা মজা অনেকটা আনন্দ। কারণ ধারাবাহিকগুলো কোনওদিনই একটি প্রোগ্রাম হয়ে থাকেনি।
hhhhhhhhhhhhhhhh

বরং ধারাবাহিকগুলো অনেক বেশি নিজেদের গল্প হয়ে উঠেছে। সেগুলো নিয়ে রীতিমতো আলোচনা, আড্ডা, নিন্দে, প্রশংসা সবই হতে থাকে। যে ধারাবাহিকে কিছু ভুল দেখানো হয় সেটা নিয়ে যেমন সমালোচনা হয়, তেমনই বহু ধারাবাহিকের ভালো হলে সেটার মায়ায় দর্শকরা দর্শকরা নিজেদের ভাসিয়েও দিতে পারে। সেই ধারাবাহিকের সব কিছু নিজের জীবনেরই একটা অংশ হয়ে যায়।
Screenaaa

তাই নতুন ধারাবাহিক শুনলে বেশ উত্তেজিতই হয় দর্শকরা। স্টার জলসার একটি বিখ্যাত ধারাবাহিক হল গাঁটছড়া। অনুরাগের ছোঁয়ার পরই এখন এই ধারাবাহিকের ক্রেজ। আর খুব তাড়াতাড়িই এই ধারাবাহিক শেষ হবে। স্বাভাবিক নতুন ধারাবাহিক আসবে। আর তারই একটা খবর পাওয়া গিয়েছে।

সূত্রের খবর অনুযায়ী সিরিয়ালটির নাম “জন্মভূমি”। নাম শুনেই মনে হচ্ছে হয়তো কোনওভাবে দেশকে নিয়ে এই ধারাবাহিকের প্লট তৈরি হয়েছে। ধারাবাহিকটির প্রোডাকশন নিয়ে অল্প জল্পনার সৃষ্টি হয়েছে। এসভিএফ অথবা ক্রিস্টাল ড্রিম, এর মধ্যে যে কোনও একটি। আর মুখ্য চরিত্রে থাকবেন, সৈয়দ আরেফিন ও অন্বেষা হাজরা। তাহলে স্টার জলসার ঝুলিতে দু দুটি নতুন ধারাবাহিক। এক রামপ্রসাদ, দুই জন্মভূমি। এত উত্তেজনা বেশ সামলে রাখতে হবে ধারাবাহিক প্রেমীদের।

Back to top button