কপাল পুড়ল জনপ্ৰিয় সিরিয়ালের! কার জায়গায় আসছে ‘চিনি’?

স্টার জলসায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। দিন কয়েক আগেই সন্ধ্যে সাড়ে ছটার স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গীতা এলএলবি’ ( Geeta LLB)। আর এবার প্রকাশ পেল নতুন এক সিরিয়ালের প্রোমো। জলসা কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, খুব শিগগির পর্দায় আসছে নতুন ধারাবাহিক ‘চিনি’। যার প্রোমো দেখেই গায়ে কাঁটা দিচ্ছে দর্শকদের।

প্রোমোতে দেখা যাচ্ছে, চিনি বলছে যে তার বাবার রায়চৌধুরী বাড়ির ড্রাইভার হওয়া সত্বেও কোনদিন তাকে এই প্রাসাদে নিয়ে আসেনি। তবে তাকে আসতেই হল। হয়তো এই তাঁর কপাল। এরপর দেখা যায়, চিনি সেই বাড়িতে ঢুকতেই বাড়ির মালকিন জিজ্ঞাসা করছে ড্রাইভারের মেয়েকে এই বাড়িতে আসার অনুমতি কে দিল? এক মহিলা এসে বলে আপনার নাতি দ্রোণ। এদিকে চিনি সে বৃদ্ধ মহিলার পা স্পর্শ করতেই তার চোখের সামনে ভেসে ওঠে এক জ্বলন্ত গাড়ি যার ভেতরে কেউ আটকে আছে। সেই সঙ্গে জ্বলছে গোটা রাজপ্রাসাদ। গাড়িতে আগুন বলতে বলতে দৌড়ে বাইরের দিকে বেরিয়ে যায় চিনি তখনই দ্রোণ তাকে ধরে নেয়।

প্রসঙ্গত, স্টার জলসার ‘চিনি’ ধারাবাহিকের নায়ক হিসেবে পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা সোমরাজ মাইতি। জি বাংলার ‘এই ছেলেটা ভেলভেলেটা’ ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি। অভিনেতাকে পর্দায় দেখে খুশি অনুরাগীরা। বড় পর্দায় ‘প্রজাপতি’ ও ‘প্রধান’-এর কাজ সেরে ফের ফিরতে চলেছেন সিরিয়াল প্রেমীদের ড্রয়িং রুমে।ইন্দ্রানী ভট্টাচার্যকে ইতিপূর্বে তাঁকে দেখা গিয়েছিল, ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে বড় গিনির চরিত্রে। শেষ হয়েছে ‘খেলনা বাড়ি’। ‘লালকুঠি’ ধারাবাহিকেও জিনি চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রানীকে।

স্টুডিও পাড়ার সূত্রে খবর, সন্ধ্যে ৭.৩০ বা ৮টার স্লটে আসতে চলেছে জনপ্রিয় এই ধারাবাহিক। যদিও পাল্লা ভারী রাত আটটার স্লটেই। ফলত, কোন সিরিয়াল পড়বে বন্ধের মুখে এই নিয়েই উঠেছে প্রশ্ন।

Back to top button