New Serial: আরও একটি নতুন ধারাবাহিক আসছে স্টার জলসায়! ফিরছে কে? সৃজলা নাকি ইন্দ্রানী? ভোট দিন আপনারাও

স্টার জলসা (Star Jalsha) ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলোকে লঞ্চ করার। তবে এর মাঝেও আরও নতুন প্রজেক্টের কথা যাচ্ছে। জানা যাচ্ছে, টেন্ট সিনেমার (Tent Cinema) আসন্ন প্রজেক্টের কথা। কিন্তু সমস্যা দেখা দিচ্ছে স্লটে। আর এই স্লটের সমস্যার মধ্যে রয়েছে ব্লুজ প্রোডাকশনও। সে নিয়ে অবশ্য গুঞ্জন তো আজ থেকে নয়, এত নতুন ধারাবাহিক যেগুলি প্রায় শুরু হয়ে গিয়েছে, তার মাঝেই শোনা যাচ্ছিল।

ওদিকে ব্লুজ, সাধক রামপ্রসাদ, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিক নামাচ্ছে স্টার জলসা। এর মধ্যে বেশ কিছু শুরু হয়ে গিয়েছে আর বেশ কিছু শুরু হবে। তাই নিয়েই টাইমিং এর ঠিকঠাক হিসেব করতেই চ্যানেলের ঘাম ছুটে যাচ্ছে।

আবার মাঝে শোনা যাচ্ছিল যে ব্লুজ প্রোডাকশনের নতুন নতুন ধারাবাহিকে এখনও ঠিক করে কাস্ট হয়নি। কাস্টিং নিয়ে বেশ সমস্যা দেখা যাচ্ছে। তার মাঝেই শোনা যাচ্ছ আসন্ন টেন্ট সিনেমার কাজ।

এবার এখানেও যথারীতি কাস্টিং নিয়ে একটা গুঞ্জন। প্রসঙ্গত অভিনেত্রী সৃজলা গুহকে বাংলার দর্শকরা খুবই ভালোবেসে ফেলেছিলেন। কিন্তু মাত্র কয়েকমাসই তাঁর ধারাবাহিক দেখার সুযোগ হয় দর্শকদের। তারপর বহুবারই তাঁকে ফিরিয়ে আনার দাবি প্রস্তাব শোনা যায় দর্শক মহল থেকেই।

এর মাঝেই সম্প্রতি অভিনেত্রী গীতশ্রী আর ওদিকে সৃজলার যে বন্ডিং সেটাও মাঝে মধ্যে তাঁদের ঘুরতে যাওয়া দেখে ফুটে ওঠে। আর সেইসব নিয়ে দর্শকরা এই মুহূর্তে অভিনেত্রী সৃজলা গুহকে খুব বেশি করে চাইলেও, সেই চাওয়ার তালিকায় আরও একজন রয়েছেন। তিনি হচ্ছেন অভিনেত্রী ইন্দ্রানী পাল।

IMG 20230316 WA0069

ব্যস আবার কাস্টিং নিয়ে রীতিমতো একটা কনফিউসন দেখা যাচ্ছে। যেমন ব্লুজ প্রোডাকশনের এই কাস্টিং ফাইনাল না হওয়ার কারণে বেশ ভালো মতোই দেরী হচ্ছে এই ধারাবাহিকের। কিন্তু গুঞ্জন শোন যাচ্ছে যে এই নতুন ধারাবাহিকে ফিরিয়ে আনা হবে যমুনা ঢাকি, সিন্দুরখেলা, জয় কানহাইয়া লাল কি এবং তুমি রবে নীরবের মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক তাঁর ঝুলিতে রাখা অভিনেত্রী শ্বেতা মৌ ভট্টাচার্য্যকে।

তেমনই টেন্ট সিনেমা প্রোডাকশনের দিক দিয়ে একটা গুঞ্জন শোন যাচ্ছে গল্পের জন্য খুব কম বয়সী একজনকে লাগবে। নাহলে হবে না। তাই স্টার জলসা কাকে বেছে নেওয়াতে চাইছে এটাও খুব বড় ব্যাপার। জানা যাচ্ছে, অভিনেত্রী সৃজলা গুহ ও ইন্দ্রানী পাল দু’জনেরই স্টার জলসার সঙ্গে এখনও কনট্র্যাক্ট আছে। এবার শুধু দেখার কাকে ফেরায় ছোট পর্দায়! আপনার কাকে মনে হয়?

Back to top button