Ganthchora End: গাঁটছড়ার আয়ু শেষ! জায়গা নিতে আসছে নতুন সিরিয়াল! ঋদ্ধি-খড়ির ভক্তদের লজ্জায় বন্ধ মুখ

স্টার জলসায় আসছে অনেকগুলি নতুন ধারাবাহিক। সম্প্রতি তার মধ্যে সবার প্রথম যে ধারাবাহিকটি প্রমো সামনে এসেছিল তার নাম ‘বাংলা মিডিয়াম’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী তিয়াসা লেপচা এবং অভিনেতা নীল ভট্টাচার্যকে।

প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র পরিচিত জুটি নীল তিয়াসা তাদেরকেই আবার ফিরিয়ে আনছে স্টার জলসা। এই ধারাবাহিকের প্রথম প্রমো সামনে এসেছে প্রায় একমাস হয়ে গেল। এখনো পর্যন্ত এই ধারাবাহিকের দ্বিতীয় প্রমো আমরা দেখতে পেয়েছি।

162982339cc98312b1bde2730de63b7a166696994538349 original

তবে এখনো পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিক কোন স্লটে আসতে চলেছে তা প্রকাশ্যে আনা হয়নি। তার কারণ হলো যখনই ধারাবাহিকের প্রমো সামনে আনা হয়েছিল তখন স্টার জলসার প্রায় প্রত্যেকটি সিরিয়ালেরই স্লট পিছিয়ে ছিল। কিন্তু নতুন ধারাবাহিকের প্রমো সামনে আসতেই ঘটেছে এক অদ্ভুত ঘটনা।

এখন টিআরপি তালিকাতে স্টার জলসার প্রায় প্রত্যেকটি ধারাবাহিকই ভালো ফলাফল করছে। অর্থাৎ প্রতিপক্ষ চ্যানেলের কাছে প্রায় প্রতিটি সিরিয়ালেরই স্লট এগিয়ে রয়েছে তাই এবার চ্যানেল কর্তৃপক্ষ করেছে সমস্যায়। নতুন ধারাবাহিককে এবার কোন জায়গায় তারা দেবে তা এখনো বুঝে উঠতে পারছে না।

Gaatchora Moment
কিন্তু উল্টোদিকে স্টার জলসার সাতটার স্লটের ধারাবাহিক ‘গাঁটছড়া’ প্রতিপক্ষ চ্যানেলের ধারাবাহিকের থেকে স্লটে অনেকটাই পিছিয়ে রয়েছে। তাই এই ফলাফল যদি পরবর্তী দিনেও থাকে তাহলে ‘মন ফাগুনে’র মতই পরিণতি হতে চলেছে ‘গাঁটছড়া’র। আবার উল্টো দিকে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’র বিপরীতে প্রতিপক্ষ চ্যানেলে আনা হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবার সেখানে নতুন ধারাবাহিক যদি ভালো ফল করে তাহলে ‘ধুলোকণা’কে সরিয়েও নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’কে আনা হতে পারে।

Back to top button