Jalsha Record: ফের রেকর্ড গড়ল স্টার জলসা! নতুন এই ধারাবাহিকের প্রোমো শ্যুটের আগেই শুরু হয়ে গেল পর্বের শ্যুটিং! তুঁতের আগেই আসতে চলেছে এই মেগা 

দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা হাজরা)। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও।

উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে। আগেই শোনা গিয়েছিল, নতুন এই ধারাবাহিকের জন্য ইতিমধ্যে স্ক্রিন টেস্ট হয়ে গিয়েছে।

এবার ধারাবাহিক সম্পর্কিত কিছু খবর সামনে এল। জানা গেল, জলসা গড়েছে নতুন এক ইতিহাস। আস্তে চলেছে স্টার জলসায় মিসিং স্ক্রু-এর নতুন ধারাবাহিক। এই প্রথম ধারাবাহিকের প্রমোশ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে। আর সেই ধারাবাহিকের থাকছে আমাদের প্রিয় নায়িকা অন্বেষা হাজরা।

অন্বেষার প্রথম ধারাবাহিক হল, কালার্স বাংলার ‘কাজল লতা’। তারপর তিনি লিড চরিত্রে স্টার জলসায় ‘চুনি পান্না’তে কাজ করেন। সেখান থেকেই তিনি পরিচিতি পাওয়া শুরু করেন। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’- তে নায়িকা উর্মির রোল করে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। আবার তিনি ফিরে আসছেন স্টার জলসায়।

Annwesha Hazra

তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। আছেন অন্য একজন। কারণ ঋত্বিক মুখোপাধ্যায় বর্তমানে নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে অভিনয় করছেন। পাশাপাশি অন্বেষাকে ‘চিনি ২’ তে দেখা যাবে বলে জানা যাচ্ছে। অন্বেষা নিজেই এ কথা জানিয়েছেন। তিনি জানান, মৈনাক ভৌমিকের চিনি ২ সিনেমার অফার গ্রহণ করেছেন তিনি। ওই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি।

Back to top button