চলতি বছরেই স্টার জলসায় আসছে নতুন সিরিয়ালের প্রোমো, নায়ক-নায়িকা কারা? দর্শকদের জন্য থাকছে চমক!

নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (Bengali Serial Update)টিআরপির (TRP) লড়াইয়ে না পেরে উঠলেই দুমদাম বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। তথাকথিত মেগার সংজ্ঞাই বদলে দিয়েছে আজকের দর্শক। গল্প ঢিমেতালে চলতে শুরু করলেই ইন্টারেস্ট হারাচ্ছেন দর্শক।

ফলত, কোপ পড়ছে টিআরপিতে। তরতর করে নামছে সিরিয়ালের টিআরপি। তবে পুরোনো সিরিয়াল বন্ধ হলেও, বদলে আসছে নতুন নতুন ধারাবাহিক। উঠে আসছে এক ঝাঁক নতুন মুখ। আবার জনপ্রিয় মুখেরা জুটি বাঁধছেন একে অপরের সঙ্গে। ‘

কোনো কোনো ক্ষেত্রে জনপ্রিয় হচ্ছে নতুন জুটি। কখনও আবার প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে পছন্দের নায়ক-নায়িকার সঙ্গে না দেখলেই রোষের মুখে পড়ছেন নির্মাতারা আর সেই ধারাবাহিক, তাই সেই ক্ষেত্রেও ঘটছে টিআরপি পতন। তবে এবার সূত্রের খবর, জনপ্রিয় প্রোযজনা সংস্থা টেন্ট সিনেমা নিয়ে আসছে নতুন সিরিয়াল। যে সিরিয়ালে নায়িকার ভূমিকায় থাকছে একেবারে তরতাজা নতুন মুখ।

টেন্ট সিনেমার পক্ষ থেকে স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘বোধন’। গত মাসের শেষেরদিকে লুকসেট পর্ব সেরেছিলেন নির্মাতারা। তারপর তারা চেষ্টা করছেন যত শীঘ্র সম্ভব প্রথম প্রোমোর শ্যুট সেরে রাখতে। স্টুডিও পাড়া সূত্রে খবর, নয়া এই ধারাবাহিকের প্রোমোতে নায়ক-নায়িকা ছাড়াও থাকবেন পরিবারের বাকি সদস্যরা। সবকিছু ঠিক চললে, এই সপ্তাহের মধ্যেই ধারাবাহিকের প্রোমো স্টার জলসায় সম্প্রচারিত হবে।

ইতিপূর্বে জানা গিয়েছিল, এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। এর আগে শ্রাবণীকে দেখা গিয়েছিল ‘মাধবীলতা’ ধারাবাহিকে। কিন্তু অজানা কারণে লুকসেটের দিন বাদ পড়েছেন নায়িকা। অপরদিকে, নায়কের ভূমিকায় প্রোযজনা সংস্থা ঠিক করেছিল নীল ভট্টাচার্যকে। কিন্তু ‘বাংলা মিডিয়াম’-এর পর এখনই নীলকে নতুন ধারাবাহিকে দেখাতে চায় না চ্যানেল। তাই তিনিও বাদ গিয়েছেন সিরিয়াল থেকে। শ্রাবণী ও নীলের বদলে আসছে নতুন মুখ। যাদের নিয়ে চমক যে থাকছেই, দাবি করেছেন নির্মাতারা।

Back to top button