Bangla Serial

Star Jalsha: সকাল না হতেই সব সিরিয়ালের এপিসোড হটস্টারে দিয়ে দিচ্ছে স্টার জলসা তাই কমছে টিআরপি! তিতিবিরক্ত দর্শকরা, হাত জোড় করে অনুরোধ করছেন এরকমটা না করতে

বর্তমানে প্রযুক্তির যুগ। বিনোদন জগতের ধারাবাহিক দেখার লোক কম হয়নি বরং প্রযুক্তির সঙ্গে সঙ্গে ধারাবাহিক দেখার লোক বেড়েছে কারণ এখন মোবাইলে আমরা যখন তখন অ্যাপ দিয়ে দেখে নিতে পারি ধারাবাহিক। কিন্তু প্রযুক্তির যে একটা বাজে দিক আছে, সেটাও কিন্তু স্পষ্ট হয়ে উঠছে এই অ্যাপগুলোর মাধ্যমে।


আজ কিছুক্ষণ আগেই নবাব নন্দিনীর নতুন প্রমো দেওয়া হয়েছে এবং সেটি খুব সুন্দর সহজ সরল প্রোমো। সাধারণ মানুষ যথেষ্ট পছন্দ করেছেন কিন্তু কয়েকজন নবাব নন্দিনী ভক্ত সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেছেন জোরদার। তারা লিখছেন যে স্টার জলসা এখন প্রত্যেকটা সিরিয়ালের এপিসোড গুলো সকাল থেকেই hotstar এ আপলোড করে দিচ্ছে ফলে সারাদিনে সকলেই hotstar এ দেখে নিয়ে সন্ধ্যাবেলা আর সিরিয়াল দেখছে না টিভিতে। ফলে টিআরপি কমছে কারণ hotstar এ সিরিয়াল দেখলে সেগুলো টিআরপিতে কাউন্ট হয় না।

স্টার জলসার দর্শকরা কাতর অনুরোধ করছেন যে হটস্টারে আগে থেকে এপিসোড না দিতে। সিরিয়াল শুরু হওয়ার এক ঘণ্টা আগে দেওয়া হোক তাহলেও হবে কিন্তু সন্ধ্যে সাতটার সিরিয়ালের এপিসোড যদি সকাল দশটায় দিয়ে দেওয়া হয় তাহলে লোকে আর সন্ধ্যাবেলার সিরিয়াল তো দেখবে না।


নবাব নন্দিনী দর্শকরা আরো বেশি করে অনুরোধ করছেন কারণ পিলুকে টেক্কা দেওয়ার সমস্ত সম্ভাবনা আছে নবাব নন্দিনীর কিন্তু আগে থেকেই হটস্টারে দিয়ে দিলে তারা টিভিতে দেখবে না। ফলের নবাব নন্দিনীর দর্শক সংখ্যা বেশি হলেও টিআরপি কমবে আর স্লট পাবে না।দীর্ঘদিন ধরে স্লট না পেলে স্টার জলসা সেই ধারাবাহিকের সঙ্গে কী করে সেটা আমরা বৌমা একঘরের পরিণতিতেই বুঝেছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button