স্টার জলসায় পরপর নতুন ধারাবাহিক আসার ফলে চ্যানেল স্লটে আনল বিরাট পরিবর্তন! প্রাইম টাইম থেকে সরে গেল জনপ্রিয় ধারাবাহিক

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি দুটি আরও নতুন ধারাবাহিক এসেছে। তারমধ্যে একটি হল ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও অপরটি ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। এবার শোনা গেল, চলতি মাসেই আসছে আরও একটি নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ’ (Jal Thai Thai)। জি বাংলাকে টক্কর দিতে স্টার একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে।

জি’কে টক্কর দিতে স্টারের নতুন ধারাবাহিক

ইতিমধ্যে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এবার কোন নতুন ধারাবাহিক স্টারকে ভালো টিআরপি এনে দেবে এটাই দেখার। যদিও আমরা দেখেছি, টিআরপি তালিকায় সর্বদা শীর্ষে থাকা ‘অনুরাগের ছোঁয়া’কে টেক্কা দিচ্ছে জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। এবার জি’কে ফের টক্কর দিতে কোন নতুন ধারাবাহিক এগিয়ে আসবে, তাই দেখার।

স্টারের স্লটে এল পরিবর্তন

চ্যানেলে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। আর তাই স্লটে এল এবার পরিবর্তন। চ্যানেল টিআরপি বাড়াতেই স্টার জলসার স্লটে কিছু বদল আনল। যেমন, ‘তোমাদের রাণী’ সোম-রবি সন্ধ্যা ৮টা, ‘বাংলা মিডিয়াম’ সোম থেকে রবি রাত ১০:৩০। আসন্ন ধারাবাহিক ‘জল থৈ থৈ’ ২৫ সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি সন্ধ্যা ৭:০০। ‘তুঁতে’ ২৫ সেপ্টেম্বর থেকে সোম থেকে রবি রাত ৯:০০ টায়।

ইতির লিস্টে জনপ্রিয় ধারাবাহিক

পাশাপাশি বিকেল ৫:০০ টা থেকে এক ঘন্টা রিপিট টেলিকাস্ট দেবে ‘ইচ্ছে নদী’র। এরূপ স্লট দর্শকদের কেমন পছন্দ হবে, তা যদিও জানা নেই। তবে চ্যানেলের তরফে এখনও এরূপ কোনও স্লট ঘোষণা হয়নি। এরূপ স্লটের দাবি এক নেটিজেনদের, তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করেন। তাঁর মতে, এরূপ স্লট দর্শকদের খুবই পছন্দ হবে। এবার দেখা যাক, ‘এক্কা দোক্কা’, ‘গাঁটছড়া’ বন্ধ হওয়ার পর চ্যানেল কোন ধারাবাহিককে কোন স্লট দেবে।

শোনা যাচ্ছে, ‘গুড্ডি’র সাথেই ইতির খাতায় নাম লেখাবে স্টার জলসার আরও কিছু জনপ্রিয় ধারাবাহিক। বর্তমানে টিআরপি যেসকল ধারাবাহিকে কম, সেই সকল মেগা তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হচ্ছে, বদলে আসছে নতুন নতুন ধারবাহিক। তাই প্রোডাকশনগুলি খুলে বসেছে নতুন নতুন গল্পের সমাহার।

Back to top button