Leena Ganguly Trolled: গুনগুন, রোহিত সেনের পর এবার অনুজ! “এই লীনা পিসি লিড চরিত্রগুলোকে মেরে দিয়ে কী মজা পায়?” রেগে গেলো দর্শক

লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখা স্টর জলসার পর্দায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি (Guddi)।’ তবে দর্শকদের মতে নিজের প্রাথমিক পর্যায়ের মূল গল্প হারিয়ে একটি গাঁজাখুরি ধারাবাহিকে পরিণত হয়েছে গুড্ডি‌। যে গল্প দিয়ে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। দর্শকদের অভিযোগ শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন (Shirin), গুড্ডি এবং অনুজ (Anuj) এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ (Judhajit) নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবারও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন।

আর যা দেখে খাপ্পা এই ধারাবাহিকের ভক্তরা এবার চাইছেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে অত্যন্ত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হোক এই ধারাবাহিক। কিন্তু সেই গুড়ে বালি! এবার দেখানো হতে চলেছে অনুজের মৃত্যু। অসুস্থ হয়ে বিছানায় শয্যাশায়ী অনুজ। কোমায় রয়েছে সে। জানা গেছে লীনা গঙ্গোপাধ্যায় মেরে ফেলতে চলেছেন এই চরিত্রটিকে। গুড্ডি ধারাবাহিকের মূল নায়ক ছিল অনুজ। যদিও এর আগে বহু ধারাবাহিকেই একাধিক চরিত্রকে মেরে ফেলেছেন লীনা গঙ্গোপাধ্যায়।

যেমন ‘খড়কুটো’ ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে দেখানো হয়েছিল গুনগুনের শরীর বেশ খারাপ।টিউমারের কারণে শয্যাশায়ী। আর ধারাবাহিকের দু’বছরের মাথায় দেখানো হয় সেই সবার প্রিয় চনমনে গুনগুনের মৃত্যু। তাঁর মৃত্যুর খবরে রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠে নেট দুনিয়া। আসলে বাস্তব জীবনে ব্রেন টিউমারের পর অপারেশন করলে একজনের বাঁচাটা সত্যিই ভীষণভাবে অসম্ভব দেখায়। আর তাই বাস্তবতা বজায় রেখে তাঁর মৃত্যু দেখানো হয়।

এছাড়াও জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে রোহিত এবং শ্রীময়ী যখন দুজনে একসঙ্গে সুখের সংসার করার স্বপ্ন দেখছেন তখন‌ ধারাবাহিকে দেখানো হয় রোহিত সেনের গুরুতর শরীর খারাপ।‌ তাঁর প্রাণ সংশয় রয়েছে। নির্মাতাদের কাছে ভক্তকুল অনুরোধ দয়া করে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার আগের মূহুর্তে রোহিত সেনকে মারবেন না। কিন্তু দর্শকদের বারবার অনুরোধ সত্ত্বেও সম্প্রতি টেলিভিশনে সম্প্রচারিত হয় রোহিত সেনের মৃত্যু দৃশ্য। আর এবার মৃত্যু দেখানো হবে অনুজের।

এক দর্শক সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘এই লীনা পিসি লিড চরিত্র গুলো কে মে*রে দিয়ে কি মজা পায়। গুনগুন, মোহর, ঝুলঝুরি, যশ, রোহিত সেন এখন এবার অনুজ। ওইদিকে ধূলোকণার ফুলঝুরি কে মারতে মারতে একটুর জন্য বাঁচিয়ে দিয়েছিলো নাহলে সেও এদের লিস্টে যোগ হত। আর কিকি ধারাবাহিকে লিড কে মে*রে দিয়েছে আমার জানা নেই যেগুলো জানা ছিল বললাম।’

Back to top button