Ganthchora: এবার ‘গাঁটছড়া’র জায়গা নিচ্ছে নতুন সিরিয়াল! নতুন বছরে পড়ল বড়সড় কোপ

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’র। প্রায় এক বছর ধরে এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচার হচ্ছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র ঋদ্ধি এবং খড়ির ভূমিকায় অভিনেতা গৌরব চ্যাটার্জি এবং অভিনেত্রী শোলাঙ্কি রায়কে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই জুটির জনপ্রিয়তা দারুন পরিমাণে রয়েছে বাংলার দর্শকদের মধ্যে। এই মুহূর্তে টেলিভিশনে যে কটি সেরা জুটি রয়েছে তার মধ্যে অন্যতম হলো খরিদ্ধির জুটি। একটা সময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কেও হারিয়ে টিআরপি টপার হতে দেখা গিয়েছিল এই ধারাবাহিককে। তবে বর্তমানে সেভাবে আর জনপ্রিয়তা পায় না এই ধারাবাহিক।

‘গাঁটছড়া’তে একটা নয় তিনটে জুটি রয়েছে। আর সবকটিরই জনপ্রিয়তা খুব বেশি দর্শকদের কাছে। মুখ্য চরিত্র ঋদ্ধি এবং খড়ির সাথে সাথে রাহুল দ্যুতি এবং কুনাল বনিরও জনপ্রিয়তা রয়েছে দর্শকদের কাছে। তারপরেও গল্পের সেভাবে জোর না থাকার কারণে এই ধারাবাহিক টিআরপি তালিকায় টিকে থাকতে পারছে না। ‘গাঁটছড়া’র বিপরীতে এই একই স্লটে জি বাংলায় সম্প্রচার হয় ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকটি। সেটি বর্তমানে প্রায় প্রত্যেক সপ্তাহেই বেঙ্গল টপার হয়।

আর সেখান থেকে দেখতে গেলে ‘গাঁটছড়া’ দিন দিন টিআরপি তালিকাতে পিছিয়ে পড়ছে। বর্তমানে টিআরপি তালিকায় ভালো ফল ছাড়া যে কোন ধারাবাহিককে ধরে রাখা ধারাবাহিক নির্মাতাদের পক্ষে খুবই কঠিন কাজ হয়ে দাঁড়িয়েছে। তবুও গাঁটছড়াকে বহুদিন পর্যন্ত ধরে রেখেছে চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু তারপরেও টিআরপি তালিকায় আশানুরূপ ফল করতে পারেনি ‘গাঁটছড়া’। বর্তমানে স্টার জলসায় আসছে একের পর এক নতুন সিরিয়াল এই মুহূর্তে আরো দুটি নতুন সিরিয়াল তাদের হাতে রয়েছে।

নতুন এই সিরিয়াল দুটির হাত ধরে জি বাংলাকে টিআরপি তালিকায় মাত দিতে চায় তারা। নতুন সিরিয়াল দুটির মধ্যে একটি হল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং অন্যটি হলো ‘সাধক রামপ্রসাদ’। শ্রীমান পৃথ্বীরাজের একটি টিজার এর মধ্যে সামনে এনেছে চ্যানেলের পক্ষ থেকে। কিন্তু রামপ্রসাদের কোনরকম প্রমো বা টিজার সামনে আনা হয়নি। যতদূর খবর আসন্ন এই দুই ধারাবাহিকই বিগ বাজেটের হতে চলেছে স্টার জলসায়।

আর চ্যানেলের যে কোন বিগ বাজেটের সিরিয়াল সবসময় প্রাইম টাইমে দেওয়া হয়ে থাকে। বর্তমানে গাঁটছড়ার স্লট পরিবর্তনের সম্ভাবনাই সবথেকে বেশি যেগুলি প্রাইম টাইমে রয়েছে সেগুলির মধ্যে। এবার দেখার পালা, ‘গাঁটছড়া’র স্লট ছিনিয়ে কোন নতুন সিরিয়াল সামনে আসে। তবে এই ধারাবাহিকের ভক্তদের জন্য চিন্তার কোন কারণ নেই এক্ষুনি শেষ হয়ে যাচ্ছে না ‘গাঁটছড়া’। কারণ সবেমাত্র গল্প অন্যদিকে মোড় নিয়েছে। টিআরপির জন্য তার স্লট পরিবর্তন করা হলেও শেষ করে দেওয়া হবে না এই গল্পকে ।

Back to top button