Gaatchora: গাঁটছড়া ধারাবাহিকে আসছে বিরাট পরিবর্তন! থাকবে না খড়ি-ঋদ্ধি! নতুন নায়ক চরিত্রে আসছে টলিউডের এই হিট তারকা

এই মুহূর্তে স্টার জলসার সব থেকে সফলতম ধারাবাহিক গাঁটছড়া। বিগত দু’বছর যাবত এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করে আসছে। জি বাংলার মিঠাই ধারাবাহিক যখন লাগাতার টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করছিল তখন কোনভাবেই তাকে সরাতে পাচ্ছিল না স্টার জলসার কোন‌ও ধারাবাহিক। এরপরই টেলিভিশনের পর্দায় আসে ধারাবাহিক গাঁটছড়া। আর আসতেই ধামাল। দীর্ঘদিন টিআরপি তা লিখা আর প্রথম স্থানে থাকা মিঠাই ধারাবাহিককে সরিয়ে প্রথম স্থান দখল করে গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিক।

টেলিভিশনের দারুন দারুন সব অভিনেতা-অভিনেত্রী ও তাঁদের জমাটি অভিনয়ে মুগ্ধ হয়েছিল ভক্ত দর্শকরা। গাঁটছড়া ধারাবাহিকে দেখানো হয়েছিল এক পরিবারের তিন ভাই ও অন্য এক পরিবারের তিন বোনের গল্প। খড়ির চরিত্রে সোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে খুব অল্প সময়ের মধ্যেই। উল্লেখ্য, এক‌ইসঙ্গে এই ধারাবাহিকে অভিনয়ে নজর কাড়েন দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি। সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান ছিল রাহুল-দ্যুতির। নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দু’জনে। যদিও এখন তাঁদের পজিটিভ চরিত্র হিসেবেই দেখানো হচ্ছে।

কিছুদিন আগে জানা গিয়েছিল অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন ধারাবাহিক আসতে চলেছে স্টার জলসার পর্দায়। আর তাই হয়তো বন্ধ হয়ে যেতে পারে গাঁটছড়া। একই সঙ্গে জানা গিয়েছিল অভিনেত্রী সোলাঙ্কি রায়ের সঙ্গে চ্যানেলের চুক্তি চলতি বছরের মে মাস পর্যন্ত। এই চুক্তি নবীকরণ করতে চান না অভিনেত্রী। বরং সিনেমা ও ওয়েব সিরিজে আরও বেশি করে মনোনিবেশ করতে চান অভিনেত্রী। আর সেই কারণেই গাঁটছড়া ছাড়া ছাড়তে প্রস্তুত তিনি। আর তাই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি।

তবে এবার শোনা যাচ্ছে গাঁটছড়া ধারাবাহিকে আসতে চলেছে এক বিরাট পরিবর্তন। সেকেন্ড জেনারেশন আসতে চলেছে এই ধারাবাহিকে। ঋদ্ধি-খড়িকে হয়ত মৃত দেখানো হতে পারে। এবার গল্পের নায়ক চরিত্রে উপস্থিত হবেন খড়ি-ঋদ্ধির ছেলে। কে আসছেন সেই চরিত্রে? জানা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা ওম সাহানীর দেখা মিলতে চলেছে খড়ি-ঋদ্ধির ছেলের চরিত্রে। তবে তাঁর নায়িকা চরিত্রে কে আসছেন তা এখন‌ও জানা যায়নি। তবে এই বিরাট পরিবর্তনের ফলে গাঁটছড়া ধারাবাহিক‌ কী আবারও টিআরপি তালিকায় প্রথম হতে পারবে? কী মনে হয় আপনার?

images 19

Back to top button