Bangla Serial

আবার খড়িকে দোষ দিলো ঋদ্ধিমান! তবে এবার দর্শকদের তাড়া খেয়ে নতুন প্রোমোই ডিলিট করে দিল স্টার জলসা

স্টার জলসা এখন যে সিরিয়ালটা সবথেকে বেশি টিআরপি রেটিং পাচ্ছে সেটা হল গাঁটছড়া। মাত্র কয়েক মাস হল শুরু হয়েছে তবে শুরু থেকেই সোলাঙ্কির দুর্দান্ত অভিনয় মানুষের মন জয় করে নিয়েছে সেই সঙ্গে যেভাবে সে একা হাতে সকলের সঙ্গে লড়ে যাচ্ছে তাও মানুষের ভীষণ ভালো লেগেছে।

তবে যত দিন যাচ্ছে এই সিরিয়াল মানুষের কাছে অসহ্য হয়ে উঠছে। তার কারণ যবে থেকে শুরু হয়েছে তবে থেকে আমরা দেখছি যে ভাল মানুষ খড়িকে নিজের পরিবারের লোকরাই কতটা অতিষ্ঠ করে মারে।খড়ি প্রতিবাদ করার চেষ্টা করে কিন্তু সব কিছুতে শেষ পর্যন্ত গিয়ে দাঁড়ায় যে সেটা খড়ির দোষ। গতকাল তো ফেসবুকে এই নিয়ে ট্রেন্ড শুরু হয়ে গেছিল যে যা কিছু হচ্ছে সব খড়ির দোষ।

বর্তমানে গল্প ভরে গেছে একঘেয়েমিতে। রাহুলের দ্যুতির পর্দা ফাঁস কিছুতেই হচ্ছে না।রাহুল বদমাইশি করেই যাচ্ছে আর দ্যুতি কীভাবে নিজের বোনের ক্ষতি করা যায় সেটাই দেখছে। আর খড়ি কিছুই করতে পারছে না, মাঝখান থেকে ঋদ্ধিমান তাকে ভুল বুঝছে।

সকালবেলা স্টার জলসার পক্ষ থেকে নতুন একটা প্রোমো দেওয়া হয় গাঁটছড়ার। সেখানে দেখা যায় সেই ঋদ্ধিমান চিৎকার করে খড়িকে বলছে,আপনি দ্যুতির ফেক প্রেগনেন্সির নাটক করে ওর সঙ্গে রাহুলের বিয়ে দেওয়া করালেন।আপনাকে এই বাড়ি থেকে বার হয়ে যেতে হবে।খড়ি বারবার বোঝাচ্ছে, ঋদ্ধিমান বাবু আপনি আমাকে ভুল বুঝছেন।আমি কিছু জানতাম না।

 

আর এই প্রোমো দেখে রেগে লাল দর্শকরা। তারা বলছেন যে, বারংবার এক জিনিস দেখতে এবার বিরক্ত লাগছে।খড়ি কিছুই করে না অথচ তার নামে সকলে দোষ দিয়ে যাচ্ছে। নিজের মায়ের পেটের বোন এরকম শয়তানি করে কী করে?এদের পর্দা ফাঁস আর শেষ হচ্ছে না।

তারপরই দেখা যায় স্টার জলসা প্রোমোটি ফেসবুক পেজ থেকে ডিলিট করে দিয়েছে। তবে কি দর্শকদের নেগেটিভ রিঅ্যাকশনের ভয়ে প্রোমো ডিলিট করে দিল স্টার জলসা? নাকি নতুন করে কোনো প্রোমো আসতে চলেছে? সেটা জানার জন্য আপনাকে দেখতে হবে গাঁটছড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button