Bangla Serial

Star Jalsha Removed: উড়ে গেলো স্টার জলসা চ্যানেল! মাথায় হাত পড়ল ভক্তদের! “এখন কীভাবে দেখব লালন-অনুজের পরকীয়া?” ঘরে ঘরে কান্নাকাটি

শিরোনাম পড়ে অনেকেই হয়তো চমকে উঠলেন তাই তো? এই মুহূর্তে বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম বাংলা সিরিয়াল। আর সেই সিরিয়ালের যোগান দিতে স্টার জলসার মত প্রথম সারির চ্যানেলের কত বড় অবদান রয়েছে সেটা হয়তো ভাষায় প্রকাশ করা বা বর্ণনা করা যাবে না।

Guddi - Watch Episode 219 - Anuj Opens up to Guddi on Disney+ Hotstar
ফলে এই ধরনের খবরে চমকে যাওয়াটা স্বাভাবিক। তার উপরে টিআরপি প্রতিযোগিতায় নেমে প্রায় সবক’টি বাংলা চ্যানেল একের পর এক নতুন নতুন সিরিয়াল আছে এক এক মাসে। উদ্দেশ্য এ বলে আমায় দেখ ও বলে আমায়। কেউ কাউকে এই প্রতিযোগিতায় এক চুল জায়গা ছেড়ে দিতে রাজি নয়।


কিন্তু সেখানে এমন গন্ডগোল ঘটল যে স্টার জলসা চ্যানেলটাই নাকি আর চলছে না। হ্যাঁ, তাই মন খারাপ স্টার জলসার দর্শকদের। এখন কীভাবে তারা দেখবে লালন-অনুজের পরকীয়া আর আর সেটা নিয়ে কুটকাচালি করবে সেটাই ভেবে পাচ্ছে না তারা।

Watch Dhulokona Season 1 Episode 483 on Disney+ Hotstar

কিন্তু আপনাদের চিন্তা করার কোন বিষয় নেই, আসলে এটা সত্যি খবর নয়। চাইলে আপনি একবার আপনার টিভিতে চ্যানেলটি চালিয়ে দেখতে পারেন। প্রথম সারির জনপ্রিয় চ্যানেল উড়িয়ে দেওয়া অত সহজ কথা নয়। কিন্তু তাহলে আসল বিষয়টি কী?

আসলে এটা পুরোটাই একজন মজা করে লিখেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেছেন। যিনি পোস্টটি শেয়ার করেছেন তিনি লিখেছেন “সদ্য পাওয়া একটা খবর, আমার বন্ধু আমাকে বলল, জানিস আমার পাশের বাসায় টিভি থেকে স্টার জলসা চ্যানেল ডিলিট করে দেওয়া হয়েছে। বলল যে স্টার জলসা নাকি মানুষকে খারাপ বানায়। একজন আরেকজনের ক্ষতি করে।
আমি : তাই নাকি, সবই লিনা পিসির হাতের জাদু রে..
বন্ধু : লিনা পিসি কে ??
আমি : তোকে অতসত বুঝতে হবেনা।
তা স্টার জলসা যে কত বড় একটা ইউনিক চ্যানেল সেটা প্রমাণ হয়ে গেল তো…”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button