Star Jalsha Award: নতুন এলে পুরোনোকে ভুলে যায়! স্টার জলসার অ্যাওয়ার্ড শোর নমিনেশনে জায়গা নেই একের পর এক জনপ্রিয় ধারাবাহিকের! সবই শুধু “টাকার খেলা”?

জি বাংলার (Zee Bangla) যখন রীতিমতো সোনার সংসারের প্রোমো শ্যুট করে প্রচার পেয়ে গিয়েছে তখন স্টার জলসার দর্শকরা দ্বিধায় যে আদৌ এবারে স্টার জলসার অ্যাওয়ার্ড শো (Star Jalsha Parivaar Awards) হবে তো? আসলে বাংলার দর্শকরা তো ঘরের মানুষ করে তোলে অনেককে। কিন্তু তার জন্য গুটিকয়েক আস্তানাই তো আছে। একটি জি বাংলা ও অপরটি স্টার জলসা। এখানে এক একটি সিরিয়ালে এক একটি পরিবারের মধ্যে তৈরি হয়েছে। আর তারা সবসময় বাড়ির মানুষ হয়ে রয়েছে।

বছরে একটা সময় আসে যখন দুই চ্যানেলের এই বড় পরিবার এক হয়। আর স্বাভাবিক বড় পরিবার যখন এক হয় তখন তো ধুমধাম মহা ধামাকা হবেই। তাতে তো কোনও সন্দেহ নেই। তাই হয় এই দুই চ্যানেলেও দুই পরিবার এক হওয়ার সময়। এবার ভাবুক এটার জন্য দর্শকদের উৎসাহ তো থাকবেই।

ওদিকে জি বাংলার ধুমধাম করে এক হওয়ার পর্ব শুরু হয়ে গিয়েছে। সামনে এসে গিয়েছে প্রোমো। আর প্রোমো দেখেই তো দর্শকদের উৎসাহ আটকানো যাচ্ছে না, যেন এ তাঁদের নিজেদের বাড়ির উৎসব। কিন্তু কী খবর স্টার জলসার স্টার জলসার পরিবারের?

তবে জানা ছিল, নিশ্চই কিছু না, কিছু অবশ্যই হবে। আর এটা নিয়ে তারকারা নিশ্চিতও। এবার জানার যে তাহলে পুরস্কারগুলো কারা পাবে? কারণ গতবার মন ফাগুন ও গাঁটছড়ার পাল্লা ভারী থাকলেও এবারে অনুরাগের ছোঁয়ার এগিয়ে থাকার কথা। তবে একটু দেরীতে হলেও, অনুষ্ঠান নিশ্চই হবে।

তবে এত ভাবনা চিন্তার মাঝে যখন নমিনেশনের লিস্ট বেরোলো তখন রীতিমতো হয়রান দর্শকরা। এই মুহূর্তে এত ধারাবাহিক এলেও আগে থেকে স্টার জলসাকে যে ধারাবাহিকগুলি ধরে রেখেছিল, সেগুলির কথা ভুললে তো চলবে না। আর এটাই যেন ট্রেন্ড, নতুন নতুন ধারাবাহিক এসে পুরোনোগুলোকে সরিয়ে দেবে।
Star Jalsha

এই যেমন আলতা ফড়িং, নবাব নন্দিনী ও সাহেবের চিঠি। টি আর পি লিস্টে পড়ে গেলেও এই নতুন এত ধারাবাহিক আসার আগে এরাই স্টার জলসার হাল ধরেছিল। কিন্তু এখন নমিনেশনের লিস্টে চান্স পেল না একটি ধারাবাহিকও। আর এই থেকে ক্ষুব্ধ হয়ে একজন সোশ্যাল মিডিয়া ইউজার রীতিমতো ক্ষুব্ধ হয়ে মন্তব্য করলেন, “এতদিন ধরে চ্যানেলের পাশে থাকার অবদানকে স্টার জলসা তুচ্ছ বলে মনে করে। সেই জন্যই একদম শুরু হওয়া ধারাবাহিকগুলি ঠিকই নমিনেশন পেয়ে যায়। কিন্তু নমিনেশন থেকে বঞ্চিত হয় আসল যোগ্যপ্রাপ্ত ধারাবাহিকগুলি।”
Star Jalsha

Back to top button