Anurager Choya: আরো ১৪ বছর এগিয়ে যেতে চলেছে অনুরাগের ছোঁয়ার গল্প! বড় হয়ে যাবে সোনা রূপা! তাহলে কি সূর্য-দীপার ভুল বোঝাবুঝি মিটবে না?

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসার এই ধারাবাহিক নতুন বছর পরার সাথে সাথেই প্রায় প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করছে। দর্শকরা সূর্য দীপার মধ্যে মিল দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে কিন্তু তাদের মধ্যে দূরত্ব দিন দিন বেড়েই চলেছে। অপরদিকে তাদের দুই মেয়ে সোনা রুপা অনেক কাছাকাছি চলে এসেছে। আর ছোট দুই বোনের মধ্যে যে মিষ্টির রসায়ন তৈরি হয়েছে তা দর্শকদের দেখতে বেশ ভালো লাগে। তবে খুব শীঘ্রই গল্পে আসতে চলেছে দুর্দান্ত টুইস্ট।

1455688 h bd644c3d8afd
বর্তমানে যারা অনুরাগের ছোঁয়ার দর্শক তারা দাবি করছেন সূর্য দীপার মিল দেখানো হচ্ছে না বলে তাদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হলেও ছোট্ট দুই খুদে শিল্পি যারা সোনা রুপার চরিত্রে অভিনয় করছে তাদের জন্যই সিরিয়ালটি দেখছেন। তবে এবার দর্শকদের জন্য রয়েছে একটা বড় দুঃসংবাদ। কারণ শীঘ্রই এই সিরিয়াল থেকে বিদায় নিতে চলেছে ছোট্ট সোনা এবং রুপা।

সূর্য দীপার যমজ সন্তানদের জন্মের পর আট বছরের লিপ নিয়ে এগিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। এই আট বছরে সোনা রুপাকে বেশ কিছুটা বড় দেখানো হয়েছে। তাদের মধ্যে যে দুষ্টু মিষ্টি খুনসুটি এবং দুই বোনের মধ্যে সুন্দর টান দেখানো হয়েছে তা দেখে দর্শকরা মুগ্ধ হয়েছে। ‘হিংসুকুটি’ সোনা এবং ‘পাতা মেয়ে’ রুপা এখন দর্শকদের মূল আকর্ষণ। তবে খুব তাড়াতাড়ি আবার একবার গল্পে লিপ নেওয়া হচ্ছে। অর্থাৎ আরো বেশ কয়েক বছর এগিয়ে যেতে চলেছে অনুরাগের ছোঁয়ার গল্প।


এই গল্পে আসছে এবার নতুন টুইস্ট। অনুরাগের ছোঁয়া এগিয়ে যেতে চলেছে অন্তত ১৪ বছর। ১৪ বছর পর স্বাভাবিকভাবেই সোনা রুপা অনেকটাই বড় হয়ে যাবে। কিন্তু এখন যেমন ভাবে তারা একে অপরকে চেনে তখন তারা আর একে অপরকে চিনতে পারবে না। কারণ তারা আলাদা হয়ে যাবে। মূল গল্পে এমনটাই দেখানো হয়েছে। মূল গল্প অর্থাৎ যে ধারাবাহিক থেকে অনুরাগের ছোঁয়া গল্পটি তৈরি করা হয়েছে তার নাম হলো ‘কার্তিকা দীপাম’। সেই গল্প হুবহু অনুসরণ করে এগোচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’।

Karthika Deepam - Disney+ Hotstar
বর্তমানে অনুরাগের ছোঁয়াতেও দেখা যাচ্ছে সূর্য সোনাকে নিয়ে দীপার থেকে অনেকটা দূরে চলে যেতে চাইছে। অন্যদিকে তবলা মিশকার ষড়যন্ত্র ফাঁস করার জন্য উঠে পড়ে লেগেছে। এরই মধ্যে যে মিশকার মুখ দিয়ে সত্যি কথাটা বলিয়েও নিয়েছে সে। এই সত্যিটা জানতে পারলেই সূর্য দীপার মধ্যে সব ভুল বোঝাবুঝি মিটে যাবে তারা দুজন আবার একবার এক হয়ে যাবে। তবে দর্শকরা এতদিন যেটা চাইছিলেন এবার সেটাই হতে চলেছে।

Star Jalsha Anurager Chhowa Serial Going To Take A Leap And New Twist Revealed
দুই যমজ মেয়েকে নিয়ে সুখের সংসারের পা দিলেও আবার একবার বিপদের মুখে পড়তে চলেছে সূর্য দীপার জীবন। একটি অ্যাক্সিডেন্টে তারা হারিয়ে যাবে। অন্যদিকে সোনা এবং রুপা আবার আলাদা হয়ে যাবে সোনা তার ঠাকুমা লাবণ্যের কাছে মানুষ হবে এবং বড় হয়ে ডাক্তার হবে কিন্তু রুপা বস্তিতে মানুষ হয়ে অটোচালক হবে। ১৪ বছর পর তারা আবার পরস্পরের মুখোমুখি হবে। তবে এর পরে কী হতে চলেছে তা জানতে দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’।

Back to top button