জলসায় ফের নায়িকা বদল! চিনি’তে ঈন্দ্রাণী ভট্টাচার্য’র পরিবর্তে আসছেন এই জনপ্রিয় নায়িকা

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রীতি শুরু হয়েছে বেশ কয়টি ধারাবাহিক, যেমন কথা, গীতা LLB এবং চিনি (Cheeni)। কথা এবং গীতা LLB টিআরপি তালিকায় সেরা ছয়ের মধ্যে নিজেদের স্থান অর্জন করলেও চিনি টিআরপিতে সেরকম ভালো ফল করে উঠতে পারেনি। ধারাবাহিকের বিষয়বস্তু, কাহিনী সবই দর্শকদের মনে ধরলেও কোথাও একটা খামতি মনে করছেন ধারাবাহিকের নির্মাতারা। তাই জল্পনা শোনা যাচ্ছিল ধারাবাহিকের মুখ চরিত্রে আসতে চলেছে পরিবর্তন। বদলে যেতে চলেছে ধারাবাহিকের মূল অভিনেত্রী।

হ্যাঁ ঠিকই শুনেছেন আপনারা চিনি ধারাবাহিকের মুখ অভিনেত্রীর হতে চলেছে বদল। মিসিং স্ক্রু প্রযোজিত এই ধারাবাহিকটি শুরু হয়েছে ১২ই জানুয়ারি থেকে। সোমরাজ মাইতি এবং ইন্দ্রানী ভট্টাচার্য অভিনীত ধারাবাহিকটির কাহিনী দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে দ্রুত। প্রসঙ্গত জানিয়ে রাখি ইন্দ্রানী তার অভিনয় জগতে পা রাখেন জি বাংলার ২০২২ সালের ধারাবাহিক লালকুঠির দিয়ে। পরবর্তীতে তিনি খেলনা বাড়ি ধারাবাহিকে আরাত্রিকা মাইতি এবং বিশ্বজিৎ ঘোষের মেয়ের অর্থাৎ মিতুলের মেয়ে গুগলির চরিত্রে অভিনয় করেছেন।

chini serial

খেলা বাড়ির পরই তিনি সুযোগ পান চিনি ধারাবাহিকের। কিন্তু শোনা যাচ্ছে জনপ্রিয়তা কমে যাবার কারনেই তাকে পরিবর্তন করে ধারাবাহিকের টিম নিয়ে আসতে চলেছে নতুন অভিনেত্রীকে। কে সেই অভিনেত্রী? শোনা যাচ্ছে বিজয়লক্ষ্মী চ্যাটার্জী অভিনয় করতে চলেছেন এই ধারাবাহিকে। বিজয়লক্ষ্মী ইতিমধ্যেই অনেকগুলি ধারাবাহিকেই অভিনয় করেছেন। স্টার জলসার অলক্ষ্মী ধারাবাহিক দিয়ে তিনি শুরু করে তার অভিনয়ের যাত্রা।

আরও পড়ুনঃ পুতুলের কথা ভেবে শ্বশুরবাড়িতে ফেরা নাকি আত্মসম্মানে বলীয়ান হয়ে বাড়ি ছাড়া! কী করা উচিৎ শিমুলের?

bijoy laxmi chatterjee

তাছাড়াও রাণু পেল লটারি, দ্বিরাগমন সহ অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিকেই অভিনয় করেছেন তিনি। সব কটি ধারাবাহিকই জনপ্রিয়তা অর্জন করেছিল। তাই শোনা যাচ্ছে তাকেই নির্বাচন করা হয়েছে চিনি ধারাবাহিকে। খুব শীঘ্রই শুরু হয়ে যাবে তার শুটিং। তাহলে এই বিষয়ে আপনাদের কি মতামত? বিজয়লক্ষ্মী চ্যাটার্জী কি পারবে চিনি ধারাবাহিকের জনপ্রিয়তা এনে দিতে? ইন্দ্রানীকে পরিবর্তনের সিদ্ধান্ত কি সঠিক হবে চিনি ধারাবাহিকের পক্ষে? এই প্রশ্নের উত্তর দেবে ভবিষ্যত।

Back to top button