বিয়ে করলেন স্টার জলসার জনপ্রিয় এই নায়িকা! পাত্র কে জানেন?

টলিপাড়ায় (Tollywood) এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। গত বছরের শেষে জুটি বেঁধেছিলেন নামকরা টলিউডের নামজাদা কয়েকজন কাপল। তারপর বিয়ের আবহ খানিকটা থিতিয়ে এলেও এই বছরের ১৪ই ফেব্রুয়ারি (14th February) আসতেই বিয়ের ধুম স্টুডিও পাড়ায়। সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ, ভালোবাসার মানুষের সঙ্গে চার হাত এক করে নিতে বেছে নিয়েছিলেন এই বিশেষ দিনটিকে।

চলতি বছরের ১৪ই ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইনস ডে। অন্যদিকে ছিল, বসন্ত পঞ্চমী। আর সরস্বতী পুজো মানে বাঙালিদের প্রেম যাপনের দিন। এই দিনটায় প্রেম আর বসন্ত মিলে হয়েছিল একাকার। তাই ভালোবাসার মানুষের সঙ্গে এক হওয়ার ভাল সময় আর কি হতে পারে!

‘রাখীবন্ধন’ ধারাবাহিকের হাত ধরে এক সময়ে জনপ্রিয়তার শীর্ষে ছিলেন অভিনেত্রী পিয়ালী বসু (Piyali Basu)। রাখী আর বন্ধনের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও ‘আমার দুর্গা’,’কৃষ্ণকলি’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনয় থেকে খানিক বিরতি নিয়েছেন পিয়ালী।

এক সময়ে বাংলা মেগা ধারাবাহিকগুলিতে চুটিয়ে অভিনয় করলেও, মুহূর্তে অভিনয় জগৎ থেকে খানিক দূরেই রয়েছে অভিনেত্রী। তবে চলতি বছরের ১৪ই ফেব্রুয়ারি নিজের ভালোবাসার মানুষের সঙ্গে চার হাত এক করেছেন অভিনেত্রী।

bc8ac6ad c4ec 4341 bdf0 1cf7ae874367

দীর্ঘদিনের প্রেমিক রাজ হাজরার সঙ্গে ভালোবাসার দিনে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। অভিনেত্রীর স্বামী রাজও পেশায় অভিনেতা। দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রাজ হাজরা। অভিনয় করতে করতেই পরিচয় পিয়ালীর সঙ্গে। তারপর বন্ধুত্ব, প্রেম আর সম্পর্কের গন্ডি পেরিয়ে আজ তারা স্বামী-স্ত্রী।

Back to top button