দারুণ খবর! জি’র পর ফের জলসায় ফিরছেন ইচ্ছে পুতুলের সৌরনীল অর্থাৎ অভিনেতা মৈনাক! প্রকাশ্যে পোস্টার

সম্প্রতি স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার (Zee Bangla ) পর্দা থেকে বিদায় নিয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক। মূলত টিআরপি কমে যাওয়ার কারণেই দ্রুত চ্যানেল বন্ধ করে দিচ্ছে ধারাবাহিকগুলিকে এবং সেই জায়গায় নিয়ে আসা হচ্ছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক সন্ধ্যাতারা। প্রথমে ধারাবাহিকটির টিআরপি ভালো থাকলেও উল্টোদিকে জি বাংলার ধারাবাহিক ফুলকির সঙ্গে টিআরপির প্রতিযোগিতায় তারা পেরে ওঠেনি কখনও ফলত আট মাসের মধ্যেই পর্দা থেকে বিদায় নিতে হয়েছে ধারাবাহিকটিকে।

ইতিমধ্যেই তার স্থান নিয়ে নিয়েছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে ৪ তারিখ থেকেই। জানা গেছে দুদিন সম্প্রচার হতেও অনেকেরই পছন্দ হচ্ছে ধারাবাহিকটি। তবে একই পরিস্থিতি জি বাংলাতেও। জি বাংলার পর্দা থেকেও চিরতরে বিদায় নিচ্ছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকটির টিআরপি শুরুতে বেশ ভালো থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। অনেক চেষ্টা করেও চ্যানেল ফেরাতে পারেনি টিআরপির হাল।

পরে সময়ের পরিবর্তন করা হয় ধারাবাহিকের কিন্তু তাতেও বিশেষ কিছু লাভ দেখা যায়নি। সম্প্রতি নীল ও মেঘের বিয়ের কারণে টিআরপি খানিকটা বাড়লেও প্রতিপক্ষ স্টার জলসার ধারাবাহিক তোমাদের রানীর থেকে পিছিয়েই থেকেছে ধারাবাহিকটি। তাই চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে ধারাবাহিকটিকে শেষ করে দেওয়ার। ইতিমধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকটির শুটিং। ১ বছর এক মাসের মধ্যেই শেষ হতে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। ৯ তারিখ শেষবারের মতোই সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিকটি। পরবর্তীতে তার স্থান নেবে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া।

তবে তার মধ্যেই চলে এসেছে একটি জব্বর খবর আসছে নতুন ধারাবাহিক লায়লা মজনু। স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিকটি। এইরকমই তাই শোনা যাচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে একটি পোস্টার যা দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। ধারাবাহিকে নাকি একসঙ্গে দেখা যেতে চলেছে আকাশনীল এবং সৌরনীলকে একসঙ্গে! অর্থাৎ জি বাংলার ধারাবাহিক ইচ্ছে পুতুলের সৌরনীল এবং স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারার আকাশনীলকে নাকি দেখা যাবে ধারাবাহিকে একসঙ্গে।

আরো পড়ুন: পোশাকে স্মার্ট হলেই হয় না! এই নোংরা দোকানে ফ্রিতে দিলেও খাবো না! নন্দিনীকে ধুয়ে দিলেন এই ব্যক্তি

অর্থাৎ মৈনাক ব্যানার্জী আর সৌরজিত ব্যানার্জী আসছেন একেই ধারাবাহিক নিয়ে। সংবাদটি শুনে সকলের মনেই জেগেছে উৎসাহ। সকলেই চায় দেখা যাক এই দুই অভিনেতাকে এক ধারাবাহিকে। সম্প্রতি শেষ হয়েছে এই দুই অভিনেতার ধারাবাহিক তার মধ্যেই যদি এইরকম সংবাদ শোনা যায় তাহলে মন্দ হয়না। যদিও এখনও এই বিষয়ে কিছুই জানায়নি সেই চ্যানেল তবে আপনাদের কি মত, এই দুজন অভিনেতাকে কি আপনারা দেখতে চান এক ধারাবাহিকে?

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

Back to top button