স্টার জলসার আক্রমণ থেকে জি বাংলাকে বাঁচালো উর্মি, লক্ষ্মী কাকিমা, পিলু! মিঠাই, গৌরী কিচ্ছু করতেই পারল না, হতাশ দর্শকরা

প্রতি বৃহস্পতিবার হলো বাংলা টেলিভিশনের ভাগ্য নির্ণয়ের দিন। এইদিন টিআরপি রেটিং তালিকা প্রকাশ পায়। আজ চলতি সপ্তাহের টিআরপি রেটিং লিস্ট বেরিয়েছে আর তারপর থেকেই মিঠাই ভক্তদের মনে খুশির হাওয়া। কিন্তু আপনারা যদি মনে করেন মিঠাই প্রথম হয়েছে বলে তারা খুশি হয়েছে তা নয়। কারণ চলতি সপ্তাহে শুধু প্রথম নয় দ্বিতীয় স্থানেও নেই মিঠাই। তৃতীয় হয়েছে এই ধারাবাহিক। তাহলে দর্শকদের মনে খুশি কেন?

আসলে দর্শকরা নাকি মনেপ্রাণ চেয়েছিল মিঠাই এবার হেরে যাক। কারণ তাদের কাছে ধূলোকণা সেই টক্করে নাকি এগিয়ে গেছে মিঠাই- এর থেকে। এখন মিঠাই এর গল্পে কোন দম খুঁজে পাচ্ছে না তারা। কোন প্রমো আগেভাগে প্রকাশ পাচ্ছে না। ফলে দর্শকরা আগে থেকেই অনেক রেগে রয়েছে এই চ্যানেলের ওপর।

অন্যদিকে গৌরী এলো ধারাবাহিকের প্রোমো ক্রমাগত প্রকাশ পাচ্ছে। কিন্তু এই ধারাবাহিকটিও লড়াইয়ে টিকতে পারল না।

এদিকে যে ধারাবাহিকগুলো কে নিয়ে বেশি প্রমোশন করা হয় না সেগুলোই এবার স্টার জলসার সঙ্গে সেয়ানে সেয়ানে টক্কর দিয়েছে এবং টিআরপি তালিকায় বেশ ভাল ফলাফল করেছে। এবার গোধূলি আলাপ ধারাবাহিককে হারিয়ে দিয়েছে পিলু। খেলনা বাড়ির সঙ্গে বৌমা একঘরের বহুৎ ফারাক দেখা গেছে। লক্ষ্মী কাকিমা ভাল করে শিক্ষা দিয়েছে মন ফাগুন ধারাবাহিককে।

অপরদিকে আয় তবে সহচরী পিছিয়ে গেছে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের কাছে এবং তার টিআরপি গেছে ৬ এর ঘরে। এদিকে, গঙ্গারাম হেরে গেছে উড়ান তুবড়ির কাছে।

এখন জি বাংলার ভক্তরা বলছে যে ধারাবাহিকগুলো বেশি পাত্তা পায় না তারা স্টার জলসাকে বারবার হারাচ্ছে। এদিকে আলতাফড়িং এর কাছে হেরে গেল গৌরী এলো। তাই তাদের দাবি চ্যানেল কর্তৃপক্ষের উচিত মিঠাই- এর প্রতি একটু মনোযোগী হওয়া।

Back to top button