একসঙ্গে বন্ধ হয়ে গেল ৬ সিরিয়ালের সম্প্রচার! কেন এমন সিদ্ধান্ত নিল স্টার জলসা?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় দর্শকদের জনপ্রিয় ধারাবাহিকের শেষ নেই। প্রায় সব ধারাবাহিক‌ই দর্শকদের প্রিয়। বিশেষ করে দুটি চ্যানেলের ধারাবাহিক দর্শকরা নিয়মিত দেখে থাকেন। একটি হলো জি বাংলা (Zee Bangla ) ও স্টার জলসা (Star Jalsha) । এই দুই চ্যানেলে হওয়া একটি ধারাবাহিক‌ও মিস করেন না এমন দর্শক রয়েছেন।

এরমধ্যে আবার স্টার জলসা ও জি বাংলার ভক্তদের মধ্যে রয়েছে তুমুল ভাগাভাগি। অর্থাৎ কেউ জি বাংলার তুমুল সাপোর্টার তো কেউ স্টার জলসার অন্ধ ভক্ত। জলসার পর্দায় এই মুহূর্তে চলছে অনেকগুলো ধারাবাহিক। যেমন পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে শুরু হয়েছে নতুন ধারাবাহিক। তেমন‌ই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক জনপ্রিয় পুরনো ধারাবাহিক।

উল্লেখ্য, আর এবার দর্শকপ্রিয় এই ধারাবাহিকগুলি বন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। শোনা যাচ্ছে জলসার পর্দায় ছটি ধারাবাহিকের সম্প্রচার নাকি বন্ধ হয়ে গেছে। এর মধ্যে রয়েছে রামপ্রসাদ, তুঁতে, সন্ধ্যাতারা, বাংলা মিডিয়াম, Love বিয়ে আজকাল ও সদ্য শুরু হওয়া ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা।

এরমধ্যে বাংলা মিডিয়াম, রামপ্রসাদ এই দুই ধারাবাহিককে ঘিরে গুঞ্জন চলছে যে এই দুই ধারাবাহিক কম টিআরপির কারণে বন্ধ হয়ে যেতে পারে। আসলে দারুণ সব পর্ব চললে টিআরপি তালিকায় সেই অর্থে একেবারেই কামাল করতে পারছে না বাংলা মিডিয়াম। অন্যদিকে তথৈবচ দশা রামপ্রসাদের। আর তাই এই দুই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে শীঘ্রই বলে শোনা যাচ্ছে।

কিন্তু বাদবাকি ধারাবাহিকগুলির সম্প্রচার কেন বন্ধ হল? আসলে জানিয়ে রাখি কোন‌ও ধারাবাহিক‌ই এই মুহূর্তে বন্ধ হচ্ছে না। শুধুমাত্র একটি দিনের জন্য অর্থাৎ গতকাল পয়লা অক্টোবরের জন্য বন্ধ করা হয়েছিল এই তিন ধারাবাহিকের সম্প্রচার কারণ কাল ছিল অনুরাগের ছোঁয়ায় ভালোবাসার উৎসব। আর তাই সাড়ে ছটা থেকে রাত সাড়ে নটা পর্যন্ত এই অনুষ্ঠান সম্প্রচার হবার ফলে এই ৬টি ধারাবাহিকের সম্প্রচার হয়নি। কিন্তু আজ আবার ধারাবাহিকগুলির সম্প্রচার হবে।

Back to top button