জনপ্রিয় এই প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিক পিছিয়ে দিল স্টার জলসা! কিন্তু কেন?

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) দুনিয়ায় এখন অজস্র, অসংখ্য সব ধারাবাহিকের সমাহার। আজ একটি ধারাবাহিক বন্ধ হচ্ছে তো কাল আরও একটি ধারাবাহিকের সেই তালিকায় নাম জুড়ছে। শুধু কি তাই? পুরনো ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে আসছে নতুন ধারাবাহিক। আর তাই বলাই যায় এখন একটি ধারাবাহিক দর্শকের মন কাড়তে না কাড়তেই হাজির অন্য আরেকটি ধারাবাহিক।

স্টার জলসা জি বাংলা দুই চ্যানেলে এখন নতুন নতুন ধারাবাহিকের ভিড়। পুরনো বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ হয়ে সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে অনেকগুলি নতুন ধারাবাহিক। তবে নতুন ধারাবাহিক শুরু হওয়ার এই ট্রেন্ডে সবথেকে বেশি এগিয়ে রয়েছে চ্যানেল স্টার জলসা। সাম্প্রতিক সময়ে এই চ্যানেলে শুরু হয়েছে ধারাবাহিক জল থই থই ভালোবাসা।

বলাই বাহুল্য এই মুহূর্তে স্টার জলসার পর্দায় শুরু হওয়ার নতুন প্রত্যেকটি ধারাবাহিক‌ টিআরপি তালিকায় দারুন পারফরম্যান্স করছে।‌ স্লট লিড করছে ধারাবাহিকগুলি।‌দর্শকদের কাছে এই ধারাবাহিকগুলি অল্প সময়েই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। জলসায় আসছে রোহন ভট্টাচার্য ও অঙ্গনা রায়ের নতুন ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকটি একটি অলৌকিক ভুতুড়ে গল্পের ওপর তৈরি।

অন্যদিকে শোনা গেছে জলসায় আসছে আরও একটি ধারাবাহিক এবং যে ধারাবাহিকের গল্প হতে চলেছে পুনর্জন্মকে ঘিরে। মিসিং স্ক্রু প্রোডাকশন হাউসের তরফে আসছে এই ধারাবাহিকটি। তবে শুধু তাই নয় লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থান ম্যাজিক মোমেন্টসেরও একটি ধারাবাহিকের আসার কথা রয়েছে স্টার জলসার পর্দায়। চলতি মাসের ১৪ই অক্টোবর থেকে সেই ধারাবাহিকের জন্য সেট বানানোর কাজ‌ও শুরু হয়ে গেছে।

তবে জানা গেছে, এই মুহূর্তে চ্যানেলের তরফে প্রযোজনা সংস্থাকে জানানো হয়েছে এই ধারাবাহিকের শুটিং পিছিয়ে দিতে।‌ চ্যানেলের তরফে প্রযোজনা সংস্থাকে জানানো হয়েছে আগামী জানুয়ারি মাস থেকে এই ধারাবাহিকের শুটিং শুরু করতে। আর সেই কারণেই এখন এই ধারাবাহিকের লুক টেস্টের কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

Back to top button