Jalsha Paribar Award: খারাপ খবর সামনে এলো! এই বছর “স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড” হবে কি?

বাংলার দর্শকরা তো ঘরের মানুষ করা তোলে অনেককে। কিন্তু তার জন্য গুটিকয়েক আস্তানাই তো আছে। একটি জি বাংলা (Zee Bangla) ও অপরটি স্টার জলসা (Star Jalsha)। এখানে এক একটি সিরিয়ালে এক একটি পরিবারের মধ্যে তৈরি হয়েছে। আর তারা সবসময় বাড়ির মানুষ হয়ে রয়েছে।

বছরে একটা সময় আসে যখন দুই চ্যানেলের এই বড় পরিবার এক হয়। আর স্বাভাবিক বড় পরিবার যখন এক হয় তখন তো ধুমধাম মহা ধামাকা হবেই। তাতে তো কোনও সন্দেহ নেই। তাই হয় এই দুই চ্যানেলেও দুই পরিবার এক হওয়ার সময়। এবার ভাবুক এটার জন্য দর্শকদের উৎসাহ তো থাকবেই।

ওদিকে জি বাংলার ধুমধাম করে এক হওয়ার পর্ব শুরু হয়ে গিয়েছে। সামনে এসে গিয়েছে প্রোমো। আর প্রোমো দেখেই তো দর্শকদের উৎসাহ আটকানো যাচ্ছে না, যেন এ তাঁদের নিজেদের বাড়ির উৎসব। এতো হবেই, কারা কারা আছে দেখতে হবে তো। এই অনুষ্ঠানগুলোয় শুধু নাচ গান আড্ডা তো নয়, কে সেরা, কে কত এগিয়ে গেল সব জানা যায়।

আবার প্রোমোতে দেখা যাচ্ছে শুভশ্রী ও অঙ্কুশের তাবড় ড্যান্স পারফরম্যান্স। তা থেকে বোঝাই যাচ্ছে কতটা ধামাল হতে চলেছে এই উৎসব। কিন্তু কী খবর স্টার জলসার? জি বাংলার সোনার সংসারের মতোই স্টার জলসার পরিবার হয়। কিন্তু এখনও অবধি এর খবর পাওয়া যায়নি। আর এই অনুষ্ঠানের জন্যও দর্শকরা অধীর আগ্রহে বসে থাকেন।

তবে এর মাঝে যদিও বাজে খবর শোনা যাচ্ছে দর্শকদের জন্য। স্টার জলসার তারকাদের কাছে ফোন করে এই অনুষ্ঠান সম্পর্কে কিছুই জানা যায়নি। বরং তাঁরা জানিয়েছেন এখনও এই অনুষ্ঠান নিয়ে কোনও ব্যবস্থাপনা জানা যায়নি। কিন্তু নিশ্চই কিছু না, কিছু অবশ্যই হবে। আর এটা নিয়ে তারকারা নিশ্চিত। এবার জানার যে তাহলে পুরস্কারগুলো কারা পাবে? কারণ গতবার মন ফাগুন ও গাঁটছড়ার পাল্লা ভারী থাকলেও এবারে অনুরাগের ছোঁয়ার এগিয়ে থাকার কথা। তবে একটু দেরীতে হলেও, অনুষ্ঠান নিশ্চই হবে।

Back to top button