Rezwan-Debchandrima: ‘সাঁঝের বাতি’র জুটিকে আজও ভোলেননি দর্শক! আবার ফিরছে নস্টালজিয়া! দেবচন্দ্রিমার সঙ্গে পর্দায় ফিরছে তথাকথিত বয়ফ্রেন্ড

বাংলা ধারাবাহিকগুলোর এখন একটাই ফর্মুলা। টি আর পি আসবে, আর টি আর পি যাবে। এই নতুন ফান্ডা। তাতে মার্কেটে কত কত নতুন ধারাবাহিক। এখন বাজারে নতুন নতুন ধারাবাহিক ঢল নেমেছে। একের পর এক ধারাবাহিক আসবে, কিন্তু নয়া মোড়কে। গল্প কী কিছু আলাদা!

এই নতুন ধারাবাহিকের এখন একটা ট্রেন্ড দেখা দিয়েছে। এবং শুধু এইটুকুই নয়। এর জন্য ধারাবাহিকে পুরোনো গল্প দেখানো হয় নতুন ভাবে। নতুন মোড়কে নতুন আন্দাজে নতুন ধরনের বহু ধারাবাহিক উঠে আসছে। গল্পের প্লট যেন ঘুরে ফিরে একইরকম হয়ে যাচ্ছে কিন্তু একটু আলাদা আন্দাজে।

আর নেপথ্যে থাকছে টি আর পি। আর তাতেই মাত্র ছয় মাসে বন্ধ হয়ে গেল স্টার জলসার সাহেবের চিঠি। এই ধারাবাহিকে কিন্তু বেশ জনপ্রিয় দুই মুখ ছিল। একজন ছিলেন সিরিয়ালের বহু পুরোনো পরিচিত মুখ দেব চন্দ্রিমা। আর একজন প্রতীক সেন।

তবে প্রতীক সেনকে নতুন করে এক্কা দোক্কা সিরিয়ালে নিয়ে আসা হচ্ছে। শোনা যাচ্ছে দেব চন্দ্রিমাও ফিরে আসছেন। তবে একসঙ্গে জুটি হয়ে নয়। এমনিতেও দর্শকদের মনে দেব চন্দ্রিমা ও প্রতীকের জুটি খুব একটা সাড়া ফেলতে পারেনি।

তবে দেব চন্দ্রিমার সঙ্গে যার কেমিস্ট্রি দর্শকদের খুব ভালো লেগেছিল তিনি হচ্ছেন অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ। হ্যাঁ ঠিক শুনছেন জনপ্রিয় ধারাবাহিক “সাঁঝবাতি” খ্যাত সিরিয়ালের জুটি নাকি ছোট পর্দায় ফিরছে। অবশ্য এই খবর চ্যানেল থেকে পাওয়া যায়নি। বরং তাঁদের এক অনুরাগী ফেসবুকে পোস্ট করলে জানিয়েছেন। আর তার পরেই তো পোস্টে তাঁদের অনুরাগীদের উচ্ছাস দেখা যাচ্ছে।

Back to top button