Bangla Serial

আর মাত্র একদিন তার পরেই দেখতে পাবেন মহিলা পিওন এবং পড়তি তারকার ভিন্ন স্বাদের ভালোবাসা!স্টার জলসায় আসছে মিষ্টি মধুর খাঁটি প্রেমের গল্প ‘সাহেবের চিঠি’

আজকাল বিনোদন প্রিয় বাঙালির কাছে সিরিয়াল অন্যতম মাধ্যম হয়ে উঠেছে বিনোদনের। তাই তাদের কথা মাথায় রেখে একের পর এক নতুন সিরিয়াল আসছে চ্যানেলগুলিতে। এবার স্টার জলসায় আসতে চলেছে একটি নতুন প্রেমের গল্প যার নাম সাহেবের চিঠি।


আজকাল এই ডিজিটাল যুগে আমরা চিঠির কথা একেবারেই ভুলে গেছি। একসময়ে এটাই কিন্তু ছিল যোগাযোগের মধ্যম। সেই একটা চিঠি পাঠিয়ে সপ্তাহের পর সপ্তাহ ধরে অপেক্ষা উত্তর পাওয়ার। কিন্তু এখন সময় অনেক এগিয়ে গেছে। তাই কারুর হাতেই আর অপেক্ষা করার সময় নেই।


কিন্তু এর মধ্যেই এবার পুরনো স্বাদ ফিরিয়ে আনছে স্টার জলসা। তার সঙ্গেই রয়েছে চলো পাল্টাই এর মন্ত্র। তাই এবার পোস্ট মাস্টার তো আছে চিঠি পৌঁছে দেওয়ার জন্যে কিন্তু সেটা মহিলা। আর ভাগ্যক্রমে তার সঙ্গে বিয়ে হবে একজন তারকার। পোস্টমাস্টারের নাম চিঠি আর তারকার নাম সাহেব।


সাহেবের চিঠি ধারাবাহিকে সাহেবের চরিত্রে রয়েছেন প্রতীক সেন। টেলিভিশনের পর্দায় অধিক জনপ্রিয় একজন ব্যক্তিত্ব হলেন প্রতীক। অন্যদিকে সাহেবের চরিত্র হলো এমন একজন তারকা বহুমুখী প্রতিভা রয়েছে কিন্তু এক অনাকাঙ্ক্ষিত ঘটনার ফলে সে নিজের একটি পায়ের ক্ষমতা হারিয়ে ফেলে। ফলে তার কেরিয়ারে এর প্রভাব পড়ে এবং ধীরে ধীরে সে বদমেজাজি, রাগী, জেদি মানুষে পরিণত হয়।


অন্যদিকে পোস্টমাস্টার চিঠির চরিত্রটিতে দেখা যাবে চন্দ্রিমা সিংহ রায়কে। নিজের অপার ভালোবাসার গুণে সে যেখানেই যায় সেখানেই মানুষের মন জয় করে নেয়। সে ভালোবাসা দেওয়ায় বিশ্বাসী এবং তাই তার চারপাশে যারা থাকে তারা সকলেই তাকে ভালবাসতে বাধ্য হয়। সে বিশ্বাস করে একটা সাধারন হাতে লেখা চিঠির বহু গুণ রয়েছে কারণ এতে কারুর মনের কথা লেখা থাকে আবেগ দিয়ে।


ঘটনাক্রমে চিঠি এবং সাহেবের দেখা হয় যখন সে সাহেবকে প্রথমবার তার জন্মদিন উপলক্ষে তার অনুরাগীদের দেওয়া বিভিন্ন উপহার এবং চিঠি পৌঁছাতে যায়। কিন্তু চিঠি দেখে সাহেব এতটাই নিষ্ঠুর একজন মানুষ যে নিজের অনুরাগীদের দেওয়া ভালোবাসার দানগুলো ফিরিয়ে দিচ্ছে।


এরপর এই ঘটনা এক নতুন দিকে মোড় নেবে। কারণ এরপর দেখা যাবে চিঠি নিজের উপর দায়িত্ব নেয় সাহেবকে ভালোবাসা দিয়ে পাল্টে ফেলার। কিন্তু সাহেব কি চিঠির ভালোবাসা অনুভব করতে পারবে?


সোম থেকে রবি ঠিক সন্ধ্যা সাড়ে ছয়টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক সাহেবের চিঠি। প্রথম পর্ব সম্প্রচারিত হবে ২৭ জুন থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button