Meyebela: ডোডোর বিয়ের পরেই এল চাঁদনীর টাকা! টাকার জন্য মৌয়ের সাথে রেজিস্ট্রি ম্যারেজ নায়কের? ‘মেয়েবেলা’ ধারাবাহিকে বড় চমক

নতুন নতুন ধারাবাহিকের এখন একটা ট্রেন্ড দেখা দিয়েছে। এবং শুধু এইটুকুই নয়। এর জন্য ধারাবাহিকে পুরোনো গল্প দেখানো হয় নতুন ভাবে। নতুন মোড়কে নতুন আন্দাজে নতুন ধরনের বহু ধারাবাহিক উঠে আসছে। যেমন দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক “মেয়েবেলা” ধারাবাহিকে দেখা যাচ্ছে।

গল্পের প্লট যেন ঘুরে ফিরে একইরকম হয়ে যাচ্ছে কিন্তু একটু আলাদা আন্দাজে। যেমন এই ধারাবাহিকেও একটা ত্রিকোণ প্রেমের ধরন দেখা যাচ্ছে কিন্তু অন্যরকম ভাবে। যথারীতি দেখা গিয়েছে গল্পের নায়ক ডোডো একটি স্ক্যামে ফেঁসে গিয়ে প্রায় ২ কোটি টাকার জালে ফেঁসে গেছে।

আর গল্পের আরও টুইস্টের খাতিরে তাঁকে বাড়িওয়ালার মেয়ে মৌয়ের সঙ্গে বিয়ে করতে হয়। কিন্তু ডোডোর সঙ্গে তার প্রেমিকা চাঁদনীর এক দীর্ঘ দিনের প্রেম। কিন্তু এক প্রকার বাধ্য হয়েই তাঁকে বিয়ে করতে হয়। তবে এসব কিছুর মাঝে লোন নিয়ে ২ কোটি টাকা পাঠিয়ে দেন চাঁদনি।

এদিকে ডোডো ঠিক করেছে সে টাকা ফেরত দিয়েছে। কিন্তু এর মাঝে দেখা যাচ্ছে একটু ত্রিকোণ প্রেমের দৃশ্য দেখা যাচ্ছে। আর এতেই যেন সেই পুরোনো দৃশ্য দেখা যাচ্ছে। কিন্তু তাতে কোন দিকে এগোবে এই দৃশ্য ভাবার মতো। স্টার জলসায় শুরু হওয়া নতুন সিরিয়ালের নায়ক ‘ ডোডো ‘। এই চ্যানেলে এটিই তাঁর প্রথম ধারাবাহিক। স্বাভাবিক ভাবেই স্টার জলসার দর্শকদের কাছে তিনি নতুন মুখ। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন মুখ কিন্তু একদমই নয়।

যদিও প্রথম প্রথম অর্পণকে দর্শকদের বিশেষ ভালো লাগছিল না। কিন্তু গল্পের এগোনোর সঙ্গে সঙ্গে নিজের অভিনয় ক্ষমতার মাধ্যমে দর্শকদের শুধু মনই জয় করে নেননি। বরং হয়ে উঠেছেন বাংলার ঘরে ঘরে মেয়েদের ক্রাশ।

Back to top button