Bengal New Crush: আদৃতকে দশ গোল, জলসার সিরিয়াল শুরু হতে না হতেই বাংলার মেয়েদের নতুন হার্টথ্রব হয়ে উঠেছে এই নায়ক! আপনি কাকে ভোট দেবেন?

বাংলা ধারাবাহিকে নায়ক – নায়িকার চরিত্রগুলো পার্শ্ব চরিত্রের চেয়ে বরাবরই একটু বেশিই নজরে আসে। ফল তারা বাড়ির লোকের মতো হয়ে ওঠে। আবার হয়ে ওঠে বাংলার ‘ ক্রাশ ‘ ম্যাটেরিয়ালও।

যেমন এককালে বাংলার মেয়েরা মেতেছিল আদৃতকে নিয়ে। কিন্তু ক্রাশও কী ধ্রুবক হয়। নতুন নতুন চরিত্র এলে ক্রাশও পাল্টাতে থাকে। সম্প্রতি বাংলার মেয়েদের ক্রাশের তালিকায় নতুন একটা নাম অ্যাড হল।

Adrit Roy – Shunyaa Online
সে আর কেউ নয়, স্টার জলসায় শুরু হওয়া নতুন সিরিয়ালের নায়ক ‘ ডোডো ‘। এই চ্যানেলে এটিই তাঁর প্রথম ধারাবাহিক। স্বাভাবিক ভাবেই স্টার জলসার দর্শকদের কাছে তিনি নতুন মুখ। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন মুখ কিন্তু একদমই নয়।

Arpan Ghoshal Biography, Age, Height, Girlfriend, Serials, Wiki & More » TellyBong

‘ ডোডো ‘ ওরফে অর্পণ ঘোষালের কিন্তু বড় পর্দা, ওয়েব সিরিজেও কাজ করা হয়ে গিয়েছে। তবে এর আগে তাঁকে নায়ক হিসেবে আরও এক ধারাবাহিকে দেখা গিয়েছিল। কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ সিরিয়ালে তিনি অভিনয় করেছিলেন।

যদিও প্রথম প্রথম অর্পণকে দর্শকদের বিশেষ ভালো লাগছিল না। কিন্তু গল্পের এগোনোর সঙ্গে সঙ্গে নিজের অভিনয় ক্ষমতার মাধ্যমে দর্শকদের শুধু মনই জয় করে নেননি। বরং হয়ে উঠেছেন বাংলার ঘরে ঘরে মেয়েদের ক্রাশ।

Arpan Ghoshal Biography, Age, Height, Girlfriend, Serials, Wiki & More » TellyBong
অর্পণ ঘোষাল পেশায় একজন থিয়েটার আর্টিস্টও। তিনি হাওড়ার নটধায় এখনও নিয়মিত নাটক করেন। তাই তাঁর যে অভিনয়ের ক্ষমতা বেশ ভালই, সে বিষয়ে সন্দেহ করাই উচিত নয়। এছাড়াও তাঁর মধ্যে তথাকথিত চকলেটি বয়ের মতো সৌন্দর্য নেই। বরং তাঁকে দেখতে একদম সাধারণ অথচ যেন ভীষণ সুন্দর। তাই এই ক্রাশকে রিপ্লেস করতে যে বেশ ভালই সময় লাগবে মেয়েদের।

Back to top button