Balijhor: মা হল সতীন! পাগলী “মিনি” হয়ে যাচ্ছে পিএ! বালিঝড় দেখে তাচ্ছিল্যে উড়িয়ে দিচ্ছে দর্শক, ১০০ এপিসোডেই বন্ধ হবে ধারাবাহিক?

নির্মাতারা বুঝে গিয়েছেন টি আর পি লিস্টে কড়া টক্কর দিতে গেলে স্টোরি প্লট যে স্ট্রং হতে হবে, সেটা ভালো করেই বুঝে গিয়েছেন। সবসময় আনপ্রেডিক্টেবল রাখতে হবে স্টোরি। তবেই না জমবে মজা। দর্শককে সবসময় উপহার দিতে হবে নতুন কিছু।

তবে এসব করতে গিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ বালিঝড়’। প্রসঙ্গত এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিকে তৃণা ও কৌশিকের জুটি দর্শকদের কাছ থেকে বিপুল ভালোবাসা পেয়েছিল।

যদিও প্রোমো দেখে নায়ক খল নায়কের চরিত্র নিয়ে অনেক জল্পনা হয়ে গিয়েছে। অনেকেই অনুমান করে নিয়েছেন হয়তো নায়কের ভূমিকায় দেখা যাবে কৌশিক রায়কে এবং টুইস্ট হবে তখনই যখন খলনায়ক হবেন ইন্দ্রাশীষ!

May be a close-up of 1 person, standing and glasses
কিন্তু এর মাঝেও আরও নানা ধরনের টুইস্ট দেখা যাচ্ছে। ধারাবাহিকটি লীনা গাঙ্গুলীর লেখা এবং স্ক্রিপ্টের দিক দিয়ে লীনা গাঙ্গুলীর একটি বদনাম আছে। তাঁর লেখা প্লটে নাকি খুব খোলামেলা ও স্বাভাবিকভাবে পরকীয়া দেখানো হয়। অবশ্য এই বদনাম এবারেও ঘোঁচেনি।

May be an image of 2 people, beard, people standing, indoor and text that says "hotstar TA"
ত্রিকোণ প্রেমের পাশাপাশি প’রকীয়াও দেখা যাচ্ছে। সিরিয়াল শুরু হতেই দেখা যাচ্ছে নায়িকা ঝোড়া তাঁর বাবা সমুদ্র সেন একজন রাজনৈতিক নেতা। আর তাঁর পিএ- র ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে। ওই রাজনৈতিক নেতার বউ এর ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী ময়না মুখার্জীকে।

গল্পের প্রথম দিকেই এটি খুব স্পষ্ট যে ওই নেতা ও তার পিএ -র মধ্যে শুধু কাজের সম্পর্ক নেই। বরং বেশ অন্তরালে জড়িয়ে তাঁদের সম্পর্ক। কিন্তু বেশ মজার বিষয় লক্ষ্য করেছেন দর্শকরা। এই দুই অভিনেত্রী আগে ধুলোকনা ধারাবাহিকে মা মেয়ের ভূমিকায় ছিলেন যেখানে অভিনেত্রী প্রীতি বিশ্বাস ‘ পাগলী মিনি দিদি ‘ ভূমিকায় ছিল। মা – মেয়ে থেকে এই ধারাবাহিকে সোজা সতীন! এতে তো বেশ ভালই ট্রল হতে চলেছেন তাঁরা

Back to top button