Balijhor: সিরিয়াল শুরু হওয়ার আগেই কাঁপিয়ে দিলো টুইস্ট! কৌশিক নয়, বালিঝড়ে খলনায়ক ইন্দ্রাশীষ! টেলিভিশনে প্রথমবার খলনায়কের ভূমিকায় আপনাদের “লালন”

এখন নতুন নতুন ধারাবাহিকের যুগ। একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে টেলিভিশনে। খুব স্বাভাবিকভাবেই এত ধারাবাহিকের মধ্যে ঠিকঠাক চমক না থাকলে পসার জমানো সম্ভব নয়।

সুন্দর প্রোমো থেকে অ্যাক্টিং কোনও কিছুতেই আপোষ করা যাবে না। সাদামাটা গল্প হলেই সেগুলো আর বেশিদিন চলছে না। এরকম কত ধারাবাহিক এল এবং ডুবে গেল। মাত্র ৪০০-৬০০ টা এপিসোড করেই ইতি।

balijhar

তাই নির্মাতারা বুঝে গিয়েছেন টিআরপি লিস্টে কড়া টক্কর দিতে গেলে স্টোরি প্লট স্ট্রং হতে হবে। সবসময় আনপ্রেডিক্টেবল রাখতে হবে স্টোরি। বালিঝড় এমনই একটা ধারাবাহিক হতে চলেছে যার স্তরে স্তরে রয়েছে রহস্য।

তবেই না জমবে মজা। দর্শককে সবসময় উপহার দিতে হবে নতুন কিছু। আর তেমনই কিছু আশা করা যাচ্ছে স্টার জলসায় শুরু হতে চলা নতুন ধারাবাহিক বালিঝড়ে। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন তৃণা সাহা, ইন্দ্রাশিষ রায় ও কৌশিক রায়। খড়কুটো ধারাবাহিকে তৃণা ও কৌশিকের জুটি দর্শকদের কাছ থেকে বিপুল ভালোবাসা পেয়েছিল।

এর মূল গল্প হলো চারটে চরিত্রকে নিয়ে যারা হলো সমুদ্র সেন, মহার্ঘ্য, ঝোরা এবং স্রোত। গল্পের মূল নায়িকা অর্থাৎ ঝোরা এক রাজনৈতিক পরিবারের মেয়ে এবং সে ভালোবাসে সাদামাটা মধ্যবিত্ত পরিবারের ছেলে স্রোতকে। মেয়েটির বাবা সমুদ্র সেন রাজনৈতিক ব্যক্তিত্ব এবং তার রাজনীতিতে তাকে বিভিন্ন পরিকল্পনায় মদৎ জুগিয়ে প্রতিষ্ঠিত করে তুলেছে মহার্ঘ্য। তাই তিনি চান। এই ছেলেটির সঙ্গে তার মেয়ের বিয়ে দিতে। এরপরেই সকলের সামনে এই খবর ঘোষণা করেন তিনি নিজে এবং নায়িকার মাথায় পড়ে বাজ।

এবারেও কি তাহলে নায়কের ভূমিকায় দেখা যাবে ইন্দ্রাশীষকে? যদিও প্রোমো দেখে অনেকেই অনুমান করছেন হয়তো নায়কের ভূমিকায় দেখা যাবে কৌশিক রায়কে এবং টুইস্ট হবে তখনই যখন খলনায়ক হবেন ইন্দ্রাশীষ। এর আগে অভিনেতাকে ধুলোকনা সিরিয়ালে মুখ্য নায়কের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে কিন্তু এবারে তিনি পরিষ্কার জানিয়ে দিলেন এই চরিত্রটি আগের চরিত্র থেকে সম্পূর্ণ আলাদা হতে চলেছে যার সঙ্গে তার বাস্তব জীবনেরও কোনও মিল নেই।

Back to top button