জলসায় রমরমা! স্টার জলসায় আসছে সবচেয়ে বড় অনুষ্ঠান! বসতে চলেছে চাঁদের হাট! মিস করবেন না কিন্তু

স্টার জলসার (Star Jalsha) সবচেয়ে বড় অনুষ্ঠান স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড (Star Jalsha Parivaar Award) গত সপ্তাহেও ধামাকা করেছিল পর্দায়। রচনা ব্যানার্জীর দিদি নম্বর ১ এবং সৌরভ গাঙ্গুলির দাদাগিরিকে ছাড়িয়ে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এবার নন ফিকশন শো হিসেবে ছক্কা মেরেছে টিআরপি তালিকায়। তবে এছাড়াও স্টার জলসার সবকটি ধারাবাহিককে বর্তমানে চলছিল দোলের মহাপর্ব।

তোমাদের রানী, কথা প্রভৃতি ধারাবাহিকের এই বিশেষ পর্দার জন্য বেশ জমজমাট হয়ে ছিল স্টার জলসার সন্ধ্যে। এছাড়াও অনুরাগের ছোঁয়ায় দোল উৎসব অনুষ্ঠানেও এসেছে নানা চমক। অনুরাগের ছোঁয়ায় দোলের বিশেষ পর্বে ধারাবাহিকের কলাকুশলীরা ছাড়াও তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের দেব এবং পার্বতী সহ গায়ক শোভন এবং নানা গায়ক গায়িকারা উপস্থিত ছিলেন সে অনুষ্ঠানে।

তবে এবার আবার স্টার জলসা নিয়ে আসছে নতুন চমক। স্টার জলসায় আবার আসছে নতুন একটি অনুষ্ঠান। যেখানে বসতে চলেছে চাঁদের হাট। অনুষ্ঠানে থাকছেন স্টার জলসার সমস্ত কলাকুশলীরা এবং বাংলার স্বনামধন্য গায়ক গায়িকারা। নাচে, গানে আরও একটি জমজমাট সন্ধ্যে স্টার জলসা উপহার দিতে চলেছে দর্শকদের। ইতিমধ্যেই সেই নিয়ে শুরু হয়েছে প্ল্যানিং। জানা গেছে, অনুষ্ঠানে স্টার জলসার সমস্ত জুটিরাই নাচ করবেন একসঙ্গে। এছাড়াও হবে খাওয়া দাওয়া আর মজা, হইহুল্লোড়।

সূত্রে জানা যাচ্ছে, এই অনুষ্ঠানটির দায়িত্ব স্টার জলসা দিয়েছে ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থাকে। প্রসঙ্গত জানিয়ে দিই, ম্যাজিক মোমেন্টসের সবকটি ধারাবাহিকই বেশ জনপ্রিয়তা লাভ করেছে স্টার জলসার পর্দায়। দেশের মাটি, কোড়া পাখি, ধূলোকণা, গুড্ডি, ইষ্টি কুটুম, খড়কুটো, ফাগুন বউ, নকশী কাঁথা, কুসুম দোলা, ময়ূরপঙ্খী সহ একাধিক স্টার জলসার ধারাবাহিক প্রযোজনা করেছে ম্যাজিক মোমেন্ট। সম্প্রতি তাদের ধারাবাহিক সন্ধ্যাতারা বিদায় নিয়েছে স্টার জলসার পর্দা থেকে।

আরো পড়ুন: আমি আমার বক্তব্যে অনড় রয়েছি, স্বস্তিকা নিজের কথায় নিজেকে ছোট করলো! ‘বুকের আঁচল’ মন্তব্যে অবস্থান স্পষ্ট করলেন মমতা শঙ্কর!

এছাড়াও জল থই থই ভালোবাসাও প্রযোজনা করছেন তারা। তবে কিসের অনুষ্ঠান আসছে স্টার জলসায়? জানা গেছে নববর্ষের অনুষ্ঠান আয়োজন করতে চলছে স্টার জলসা। সেই অনুষ্ঠান নিয়েই চলছে তোড়জোড়। আপাতত অনুষ্ঠানটির নাম দেওয়া হচ্ছে জল থই থই ভালোবাসায় নববর্ষ। তবে এখনও এই অনুষ্ঠানের নামটি নির্দিষ্ট করা হয়েছে কিনা সেকথা জানায়নি স্টার জলসা। তাহলে এই অনুষ্ঠানটির জন্য আপনারা কতটা উৎসাহী?

Back to top button