Balijhor: স্লট বদল হচ্ছে বালিঝড়-এর! যেতে পারে প্রাইম টাইমে! লীনা গাঙ্গুলী’র ত্রিকোণ প্রেম বেঙ্গল টপার হতে নিলো নতুন স্ট্র্যাটেজি

বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলা ধারাবাহিক। এক একজনের এক একটি ধারাবাহিক প্রিয়! আর তাইতো সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে! আর টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে! বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

Watch Balijhor All Latest Episodes on Disney+ Hotstar
বর্তমানে স্টার জলসা’র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল বালিঝড়। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে পরিচালনার দায়িত্বে রয়েছেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। একটা সময় TRP তালিকায় রাজ করেছিল এই ধারাবাহিক খড়কুটো! গুনগুন-সৌজন্য’র জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। গুঞ্জন সেই আর্জি মঞ্জুর করেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই ফের স্টার জলসায় ফিরেছেন তৃণা ও কৌশিক। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফিরেছেন ইন্দ্রাশিস রায়। এবার রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায়। আর সেখানেই দেখা যাচ্ছে তৃণা, কৌশিক ও ইন্দ্রাশিসের ত্রিকোণ প্রেম! চলতি মাসের ৬ই ফ্রেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ধারাবাহিক বালিঝড়।

Watch Balijhor All Latest Episodes on Disney+ Hotstar
সন্ধে ছ’টর স্লটে শুরু হয়েছে বালিঝড়! প্রাইম টাইম পায়নি। এমনকী এই ধারাবাহিক টিআরপি তালিকাতে প্রথম ১০-এর মধ্যে স্থানও করে নিতে পারেনি। আর সেই জন্য সোশ্যাল মাধ্যমে মিঠাই ভক্তদের কটাক্ষ হজম করতে হয় এই ধারাবাহিককে! আর এবার তাই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় জবাব দিল তার! সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন,
এখনও সময় আছে বালিঝড় কে সন্ধ্যে ৭টা বা ৭.৩০-এর দিকে দিলে একমাসের মধ্যে বেঙ্গল টপার হয়ে দেখিয়ে দেবে এই ধারাবাহিক! এর আগেও এই ধারাবাহিককে প্রাইম টাইমে নিয়ে আসার দাবি জানিয়েছিলেন ভক্তরা!

May be an image of 8 people, people standing and text that says "BJSJOG"
এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সমুদ্র সেন নামে এক বড় পলিটিশিয়ানের মেয়ে ঝোরা! আর সেই পলিটিশিয়ানের নয়নের মনি তাঁর প্রিয় পাত্র মহার্ঘ্য! এই ধারাবাহিকে দেখানো হচ্ছে, ঝোরা ভালবাসে স্রোত ওরফে ইন্দ্রাশিস’কে, তাকেই বিয়ে করতে চায়, কিন্তু সমুদ্র সেন ঝোরার সঙ্গে মহার্ঘ্যরই বিয়ে দেবেন বলে মনস্থির করেছেন! এমনকি সর্বসম্মুখে বিয়ের কথা ঘোষণাও করে দিয়েছেন!

Watch Balijhor All Latest Episodes on Disney+ Hotstar
এই ঘোষণা শুনে একদিকে যেমন স্রোত রেগে যায়, এবং ভাবে যে,তাকে এই ঘোষণা শোনানোর জন্যই ডেকেছিলো ঝোরা। অন্যদিকে মহার্ঘ্যকে ভুল বোঝে ঝোরা! সে ভাবে রাজত্ব পাওয়ার লোভে এই পরিকল্পনা করেছে মহার্ঘ্য! ঝোরার জন্য কষ্ট পাচ্ছে এই ধারাবাহিকের দুই নায়কই! সাম্প্রতিক প্রোমো বলছে মহার্ঘ্যর সঙ্গে বিয়ের রাতে স্রোতকে বিয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে পালিয়ে যাবে ঝোরা! আর তাই টানটান উত্তেজনা এখন এই ধারাবাহিকে!

Back to top button