Guddi: শ্রীময়ী থেকে টুকে নেওয়া গুড্ডি! এখানেও রয়েছে রোহিত সেন, জুন আন্টি

বর্তমানে স্টার জলসার যে সমস্ত ধারাবাহিক গুলি খুব বেশি পরিমাণ চর্চিত তার মধ্যে অন্যতম হলো গুড্ডি। অনুজ শিরিন এবং গুড্ডির ত্রিকোণ প্রেমের গল্প রীতিমতো বিরক্ত করে দিয়েছে দর্শককে। তাই নিয়ে নানারকম চর্চা হয় সোশ্যাল মিডিয়াতে। ধারাবাহিকে অনুজের বারবার দুটো বউয়ের কাছে যাওয়া দর্শকরা পরকীয়ার নাম দিয়েছে। জানিয়ে ধারাবাহিকের সাথে সাথে লেখিকাকেও নানা রকম কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

তবে এবার এই ধারাবাহিকে এন্ট্রি হয়েছে নতুন একটি চরিত্রের। যার নাম যুধাজিৎ। প্রসঙ্গত গুড্ডির জীবনে নতুন মানুষের প্রবেশ দর্শকদের ভালই লেগেছে তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যাচ্ছে। কিছুদিন আগেই গুড্ডিকে নিজের মনের কথা জানিয়েছে যুধাজিৎ।

কিন্তু এবার এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রের সঙ্গে অন্য একটি পুরনো জনপ্রিয় ধারাবাহিকের চরিত্রের মিল খুঁজে পেল দর্শকরা। তাদের মতে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীর সঙ্গে গুড্ডির অনেকটাই মিল রয়েছে। সেই ধারাবাহিকের চরিত্রের সঙ্গে এই ধারাবাহিকের চরিত্রগুলিকে মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

তার মতে ধারাবাহিকে গুড্ডি হল শ্রীময়ী ধারাবাহিকের শ্রীময়ী। শিরিন হল শ্রীময়ী ধারাবাহিকের জুন আন্টি আর অনুজ হলো শ্রীময়ী ধারাবাহিকের অনিন্দ্য সে সঙ্গে নতুন প্রবেশ করা যুধাজিৎ হলো শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেন। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত এই ধারাবাহিকে ত্রিকোণ প্রেমের গল্প ছিল। প্রথম থেকে অনিন্দ্য শ্রীময়ীকে কিছুতেই মেনে নিতে পারেনি তার জুনের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তারপরে সে শ্রীময়ীকে ছেড়ে দেয় এবং জুন কে বিয়ে করে তবে তার পরেই তার মনে হয় তার জন্য শ্রীময়ী ঠিকঠাক। সে আবার সে ময়ূরীর কাছে ফিরতে চায় তারপরে শ্রীময়ীর জীবনে আসে রহিত সেন।

Back to top button