মিঠাই-সূর্য অতীত, এবার আলোচনায় গাঁটছড়ার দ্যুতি! ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতার সঙ্গে প্রেম করছেন শ্রীমা! খুললেন মুখ

বহুদিন থেকেই শোনা যাচ্ছে, তাঁরা নাকি প্রেম করছেন! একসঙ্গে মাঝেমাঝেই ইনস্টাগ্রামের ভিডিও তেও দেখা যায় তাঁদের। অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায় এবং শ্রীমা ভট্টাচার্যকে কেন্দ্র করে ইন্ড্রাস্ট্রিতে আলোচনা তুঙ্গে। রোম্যান্টিক গানেও তাঁদের একসঙ্গে পা মেলাতে দেখা গিয়েছে। যদিও ইন্দ্রনীল নিজেদের ভাল বন্ধু বলেই দাবি করেন তাঁরা।

এমনকি ‘কাপল’ হিসেবে মজাদার ভিডিও শ্যুটও করেন তাঁরা। যা দেখে অনেকেরই ধারণা, প্রেম করছেন দুই তারকা। সত্যিই কি তাই? এবার মুখ খুললেন খোদ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। তিনি বলেন, “আমি অনিন্দ্যদা বা রিয়াজের সঙ্গেও রিল আপলোড করি। তবে ইন্দ্রনীলকে নিয়েই যত গুঞ্জন রটে। অনেকদিন ধরে এই গুঞ্জন চলছে। নতুন করে এ নিয়ে কী বলব বুঝতে পারি না।”

নেটিজেনদের কল্পনা যদি কোনওদিন সত্যি হয়, তাহলে গুড! মানুষ প্রেডিকশন করতে পারছে তাহলে। লোকে রিল দেখে ভালো বললে সত্যিই ভালো লাগে তাদের। তবে খারাপ কমেন্ট পড়লে অবভিয়াসলি বাজে লাগে। তার মানে এই নয় যে বিষয়টি নিয়ে তাঁরা বেশি ভাবেন। নিজেদের বন্ডিংটা ভালো থাকুক এটাই চান অভিনেত্রী। যদিও এই প্রেম নিয়ে সোজাসাপ্টা কোনও উত্তর দেননি শ্রীমা।

কারও সঙ্গে প্রেম করছেন কিনা সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “সেটা জানতে দেখতে থাকুন শ্রীমার জীবন। প্রেম নিয়ে প্রশ্ন করলে মজা করে এটাই বলি আমি। আগে থেকে সবকিছু বলে দিলে তো মজাটাই চলে যাবে। তাই আমি এই উত্তর এখনই দিতে চাই না।” যদিও সকল সত্যি ধীরে ধীরে সকলে জানতে এবং বুঝতে পারবেন। একদিন না একদিন বিষয়গুলো প্রকাশ্যে আসবেই বলে মনে করে শ্রীমা। এর আগে গৌরব রায়চৌধুরী এবং শ্রীমার মধ্যে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন ওঠে।

তবে পরে জানা যায়, সেই সম্পর্ক অনেকদিন আগেই ভেঙে গিয়েছিল। এরপরই হয়তো ব্যক্তিগত জীবনকে পর্দার আড়ালে রাখার চেষ্টা করেছেন শ্রীমা, এমনটা মনে করছেন অনেকে। এদিকে ইন্দ্রনীল এক সংবাদমাধ্যমকে জানান, ‘শ্রীমা আমার ভালো বন্ধু। কিন্তু, ভালো বন্ধু হলেই প্রেম করাটা জরুরি নয় নিশ্চয়ই?’ এ নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে রাজি নন ইন্দ্রনীল। সেটাও সাফ জানিয়ে দিয়েছেন নায়িকা নম্বর ১-এর অভিনেতা ইন্দ্রনীল।

Back to top button