দারুণ খবর! এক্কাদোক্কা শেষ হচ্ছে না, সোনামনির হাত ধরেই ফিরছে ‘পিহু’ সৃজলা গুহ

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun) এর নায়িকা তিনি। বহুদিন হয়েছে সেই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। আর তাই অভিনেত্রীকে ধারাবাহিকে দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন দর্শকরা। তাঁর অভিনয় দর্শকদের বেশ পছন্দ। দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) এবং সৃজলা গুহ (Srijla Guha) অভিনীত স্টার জলসার এই ধারাবাহিক ‘মন ফাগুন’।

ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর। যদিও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় পিহু অর্থাৎ সৃজলা। প্রায়দিন নানান ড্রেসের সঙ্গে ছবি দেন তিনি। তবে অভিনেত্রীর ফেরার অপেক্ষায় অনেক ভক্তরা। তিনি কবে ফিরছেন? তা নিয়ে অনেকের মনেই অনেক প্রশ্ন। এবার জানা গেল, দারুন একটি খবর।

‘টেলি আকাদেমি অ্যাওয়ার্ড ২০২৩’এ ‘এক্কা দোক্কা’র সোনামনি সাহা ও ‘জগদ্ধাত্রী’র অঙ্কিতা মল্লিকের হাত ধরে স্টেজে পারফর্ম করতে দেখা যাবে সৃজলা গুহকে। সোনামনি, সৃজলা ও অঙ্কিতাকে দেখা যাবে পুলিশের কস্টিউম। তারা ‘দাবাং’ গানের সঙ্গে নাচ করবেন। তিন জনপ্রিয় নায়িকার একসঙ্গে ডান্স পোগ্রামটি দেখা যাবে সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়। প্রিয় তারকার এই ছোট্ট পারফর্মেন্স বেশ উপভোগ করবেন দর্শকরা।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, এসভিএফ প্রযোজিত একটি সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠাই’এর নায়ক আদৃতকে। আর এই নতুন সিরিয়ালে নায়কের বিপরীতে নাকি দেখা যাবে সৃজলা গুহকে। তবে সৃজলার মুখে অন্য কথাই শোনা গেল। তিনি এক সাক্ষাৎকারে জানান, “আমিও হঠাৎ শুনলাম এমনই একটি খবর। কিন্তু বুঝতে পারছি না কেন এমনটা রটল। সত্যিই বলছি, এই মুহূর্তে আমি ছোট পর্দায় কোনও কাজ করছি না। বেশ কিছু পরিকল্পনা আছে। সেই অনুযায়ী এগোচ্ছি। সময় মতো সবটাই পরে জানা যাবে।”

তাই আপাতত সৃজলাকে ছোট পর্দায় দেখা যাবে না বলেই ধরে নেওয়া যাচ্ছে। তবে নানান দিন নানান ড্রেসের শুটে আমরা তাঁকে পাই। কখনও ওয়েস্ট্রান ড্রেসে, আবার কখনও ইন্ডিয়ান ড্রেসে ধরা পড়েন সৃজলা। তাঁর প্রতিটি পোস্টে লাইক ও কম্যান্টের বন্যা বয়ে যায়। সকলেই অপেক্ষায় নতুন করে তাঁকে আবার পর্দায় দেখার।

Back to top button