Srijla Guha: সবার দ্বারা সব কিছু হয় না! গান গেয়ে সা রে গা মা ভুলিয়ে দিলেন মন ফাগুনের পিহু! চরম Trolled

টেলি জগতে এমন অনেক অভিনেত্রীরা রয়েছেন যারা মডেলিং এর জগত থেকে উঠে এসেছেন তাদের মধ্যে অন্যতম হলেন সৃজলা গুহ। অল্প সময়ের মধ্যেই এই বাংলার দর্শকের মনে নিজের অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কয়েক দিনের মধ্যেই ধারাবাহিকটি দারুন জনপ্রিয়তা লাভ করেছিল। ধারাবাহিকের সঙ্গে শন এবং সৃজলার জুটিকেও দর্শক আপন করে নিয়েছিল। তার ফলেই অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

তবে শুধু টিভির পর্দার দর্শকরা নয় সোশ্যাল মিডিয়াতেও তার অনুগামী সংখ্যা নেহাত কম নয়। সেখানে তিনি প্রায় দিন নানা রকম ফটো এবং ভিডিও শেয়ার করে থাকেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সঙ্গে নতুন একটি ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী নিজের নতুন প্রতিভার প্রকাশ ঘটিয়েছেন। প্রসঙ্গত অনেকেই জানেন তিনি মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি ভালো একজন নৃত্যশিল্পী। তবে এবার তাকে দেখা গিয়েছে গিটার বাজিয়ে একটা ইংলিশ গান গাইতে। যা দেখে রীতিমতো ট্রোল করেছেন অভিনেত্রীকে নেটিজেনরা। এই ভিডিও দর্শকদের একটি বড় অংশের একদম ভালো লাগেনি।

তাদের বক্তব্য অভিনেত্রী একেবারে গান গাইতে পারেন না। সেই সঙ্গে গিটার বাজানোর মধ্যেও রয়েছে তার প্রচুর ভুল। কমেন্ট এর মাধ্যমে এ কথা জানিয়ে দিয়েছেন দর্শকরা। এই নিয়ে নানা রকম সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী।

Back to top button