Bangla Serial

Srijala Guha: মন ফাগুন শেষ এবার মিনি স্কার্ট আর ক্লিভেজ দেখানো টপে “পিহু” সৃজলা ! “টলিউডের নোরা ফাতেহি”, সৃজলাকে দেখেই শেষ ভক্তরা

কোন কোন ধারাবাহিক থাকে যেগুলো শেষ হয়ে গেলেও তার রেশ দর্শকদের মনে থেকে যায়। আবার অনেক সময় এমনটাও হয় ধারাবাহিক ভুলে গেলেও দর্শকরা অভিনেতা বা অভিনেত্রীকে ভুলে যেতে পারে না। ঠিক এমনটাই হয়েছে অভিনেত্রী সৃজলা গুহর ক্ষেত্রে।

সদ্য শেষ হয়েছে ধারাবাহিক মন ফাগুন। পিহু আর ঋষিকে এখনও মন থেকে মুছে ফেলতে পারেনি ভক্তরা। তাইতো হু হু করে বেড়েই চলেছে পিহুর ভক্তের সংখ্যা। সাদামাটা পিহু কিন্তু বাস্তবে একেবারেই অন্যরকম এটা কি আপনারা জানেন?

না জানলে রইল এই ভিডিও। সবাই বলছে পিহু নাকি রাতের ঘুম উড়িয়ে দিয়েছে তরুণ-তরুণীদের। আবার কেউ কেউ বলছে এই জন্যেই আজকের তাপমাত্রা এতটা বেশি। কিন্তু এমন কী করলেন সৃজলা গুহ?

সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সম্ভবত কোন ফটোশুটের ভিডিও। তাতে একেবারে ছোট্ট পোশাকে দেখা গেল দর্শকদের বড় আদরের এবং বড় কাছের পিহুকে। ধারাবাহিকের প্রিয়দর্শিনী শাড়ি ছেড়ে স্পষ্ট ক্লিভেজে ধরা দিয়েছে দর্শকদের মধ্যে। প্রথমে বিশ্বাস করতে পারেনি কেউ যে ইনিই সেই পিহু রানী।

চকলেট কালারের টপ আর ব্ল্যাক শিমার হট প্যান্ট পরেছেন তিনি। সঙ্গে ন্যুড মেকআপ। টপের মধ্যে দিয়ে ফুটে উঠেছে বক্ষবিভাজিকা। বিভিন্ন পোজে ভিডিও শুট করছেন তিনি। কে বলবে এই মেয়েই কিছুদিন আগে শাড়ি পরা সাধারণ পরিবারের পুত্রবধূ ছিল? ধারাবাহিক শেষ হবার পর মাঝে মাঝেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করছেন অনুরাগীদের জন্য।

তবে এই ভিডিও একেবারেই আলাদা। কারণ এর আগে এমন রুপে দেখা যায়নি নায়িকাকে। তাই কমেন্ট বক্সে ভালবাসার বন্যা বয়ে গেল। কেউ বলছে একজন মানুষ একইসঙ্গে হট এবং সুইট কী করে হয়? আবার কেউ লিখছে যে প্রেমে পড়ে গেলে আমার কোন দোষ নেই। আবার কেউ লিখেছে আগুন জ্বালিয়ে দিলেন নায়িকা। আবার কেউ বলছে তিনিই নাকি টলিউডের নোরা ফাতেহি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button