Srijla Comeback: দর্শকদের জন্য নতুন চমক! এবার ফিরে আসছেন সৃজলা গুহ, সঙ্গে পঞ্চমী সিরিয়ালের নায়ক! দেখতে পাবেন কোথায়?

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে ওঠে দর্শকদের মনে। আর এমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একদা সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুন (Mon Phagun)। এই ধারাবাহিক ঋষি পিহুর জুটি মন জিতে নিয়েছিল দর্শকদের। মন ফাগুন ছিল সৃজলার প্রথম ধারাবাহিক। শনের সঙ্গে সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর সৃজলা (Srijala) আর শনকে (Sean) একসঙ্গে দেখতে চেয়েছিলেন বহু দর্শক। যদিও তাঁদের আশা এখনও পূরণ হয়নি।

মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর সৃজলা আর শনকে একসঙ্গে দেখতে চেয়েছিলেন বহু দর্শক। তবে একসঙ্গে না ফিরলেও কদিন আগে ছোটপর্দায় এন্ট্রি নেন সৃজলা। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়ার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে ধামাকাদার এন্ট্রি নেন তিনি। আর তাঁর আগমনের খবরে উচ্ছ্বসিত হয়ে ওঠে তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লেখেন, “Ufff! হরগৌরী পাইস হোটেলে সৃজলা। কতদিন পর অনস্ক্রিনে দেখলাম বেবিইই টাকে। কি মিষ্টি লাগছে।”

srijala and rajdeep

আর এবার জানা যাচ্ছে অভিনেতা রাজদীপ গুপ্ত’র সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। তাঁদের দুজনের একসঙ্গে ছবি ভাইরাল হতেই দর্শকদের আশা তাঁরা দু’জনে এবার হয়ত একসঙ্গে ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন। এবার দেখার দর্শকদের এই আশা পূরণ হয় কিনা!

rajdeep Gupta

বর্তমানে ‘পঞ্চমী’ ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা রাজদীপ গুপ্ত। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে রহস্যর সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পাচ্ছেন দর্শক। উল্লেখ্য, টেলিভিশন দুনিয়ার সফল নায়ক ছিলেন রাজদীপ গুপ্ত! ঋতাভরি চক্রবর্তী, ঈশা সাহা’র মতো অভিনেত্রীদের বিপরীতে টেলিভিশনে নায়ক হয়েছিলেন তিনি! তিনি অভিনয় করেছেন ‘ঝাঁজ লবঙ্গ ফুল’, ‘প্রেমের কাহিনী’, ‘বাক্স বদল’-সহ একাধিক ধারাবাহিকে। এবার ৬ বছর পর ফের একবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন ওয়েব সিরিজে সফল জনপ্রিয় এই অভিনেতা! হয়ত আগামী দিনে সৃজলার সঙ্গে ফের তাঁকে দেখা যেতে পারে কোন‌ও ওয়েব সিরিজে।

Back to top button