Bangla Serial

সিরিয়ালে আসতে না আসতেই গন্ডগোল শুরু স্যান্ডি সাহার!শ্রীতমার সঙ্গে হল জোরদার ঝগড়া! ফ্লোর ছেড়ে রেগে বেরিয়ে গেলেন নায়িকা

‘বসন্ত বিলাস মেসবাড়ি’-র সেটে বিশাল অশান্তির খবর পাওয়া গেলো। সেটের মাঝেই শ্রীতমা ভট্টাচার্যের সঙ্গে নাকি বিরাট ঝগড়ায় জড়িয়ে পড়েন ইউটিউবার স্যান্ডি সাহা। রিললাইফ ভাইবোনের বাস্তবের ঝগড়ার জেরে ঘণ্টাখানেক বন্ধ রাখতে হলো শুটিং।

স্যান্ডির এক ইয়ার্কি ঘিরেই বচসা শুরু বলে জানা গেছে। ফ্লোরে ঢুকতে দেরি করেছিলেন স্যান্ডি। এদিকে শ্রীতমা আগেই পৌঁছে গিয়েছিলেন সেখানে। দেরি হওয়ার কারণ জানতে চাইলে শ্রীতমাকে নিয়ে রসিকতা করেন স্যান্ডি। যা শুনে রেগে যান ‘মা’ খ্যাত অভিনেত্রী। কথা কাটাকাটি হয়। প্রোডাকশনের হস্তক্ষেপে স্বাভাবিক হয় পরিস্থিতি।

বিষয়টি নিয়ে জানতে এক সংবাদ মাধ্যম যোগাযোগ করে অভিনেত্রীর সঙ্গে। তিনি জানা আসলে স্যান্ডি সাহা তো ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন। ফ্লোরের ডেকোরাম না-ই জানতে পারে। আর সেই না জানাটা দোষের নয়। কিন্তু, না জেনে তর্ক করে যাওয়াটা দোষের। তবে স্যান্ডি নাকি একেবারেই ছেলেমানুষ। ব্যাপারগুলো বোঝে না। স্যান্ডি সবসময় মজা করলেও কাজের সময় সবসময় মজাটা চলে না। ব্যালেন্সটা করতে জানতে হয়, দাবি শ্রীতমার।

এই ব্যাপারেই স্যান্ডি সাহা নিজেই কথা বলেন। জানান যে কেউ যদি রুডলি কথা বলে, তিনি একই ব্যবহার ফিরিয়ে দেন। এখানে সিনিয়র বা জুনিয়রের কোনো ব্যাপার নেই, দাবি তাঁর। নায়িকার বিষয়ে বলেন যে হয়ত সেদিন ওঁর মুড খারাপ ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button