Komola Actress Sister: ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর কমলার রয়েছে এক সুন্দরী দিদি! গোপন তথ্য ফাঁস! দুজনেই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও কেন দিদির পরিচয় দেয়নি নায়িকা?

বাংলা ধারাবাহিকের মধ্যে জনপ্রিয় ধারবাহিক ‘মিঠাই’। আর এই ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই দর্শকদের কাছে খুবই প্রিয়। পাশাপাশি মন কেড়েছে ধারাবাহিকের নায়ক আদৃত রায়ও। মিঠাই-এর এই জুটি দেখার জন্য টেলিভিশনের দিকে চোখ রাখে অনেকেই। মিঠাই ধারাবাহিকে শুধুই লিড চরিত্রগুলি নয়, মন কেড়েছে পার্শ্বচরিত্রগুলোও।

এই পার্শ্বচরিত্রের মধ্যে অন্যতম চরিত্র হল শ্রী, অর্থাৎ রাতুলের স্ত্রী। এই শ্রী-এর চরিত্রে অভিনয় করেছেন দিয়া মুখোপাধ্যায়। উত্তর ২৪ পরগনার বারাসতে জন্মগ্রহণ করেছেন তিনি। তার দুষ্টি – মিষ্টি স্বভাবে ও লুকে অনেক ভক্তরাই পাগল। কেরিয়ারের শুরুর দিকে তিনি বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন, যেমন- ‘যোশ’, ‘অগ্নিজল’ ও ‘এক মাসের গল্প’।

২০১২ সালে ‘সতী’ ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় হাতেখড়ি হয়েছিল দিয়ার। দর্শকদের কাছে খুব প্রিয় তিনি। তার অভিনয় দক্ষতাও মুগ্ধ করে দর্শকদের। তাঁর প্রথম জনপ্রিয়তা ইন্দ্রাণী হালদার অভিনীত সিরিয়াল ‘সীমারেখা’ ধারাবাহিককে ঘিরেই হয়। এবার জানা গেল আরও এক গোপনীয় তথ্য।

নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর কমলার চরিত্রে অভিনয় করা ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী হলেন অভিনেত্রী দিয়া মুখোপাধ্যায়ের বোন। দুজনের মুখে রয়েছে অস্বাভিক মিল। সেই একই মিষ্ঠতা ভরা লুক, চোখ, ঠোঁট। দুজনকে পাশাপাশি দাঁড় করলে সবার চোখে দুজনকে বোনই লাগবে।

komola actress sister

যদিও বোনের মতো লুক হলেও অয়ন্যা দিয়ার বোন নয়। এক দর্শক দুজনের ছবি শেয়ার করে এরূপ দাবি করেছে। তবে দুজনের লুকে রয়েছে অস্বাভাবিক মিল। তবে দুজনে এক মায়ের সন্তান নয়। উল্লেখ্য, স্বদেশি আন্দোলনের জেরে বিংশ শতাব্দীর বাংলা উত্তাল আর তার মাঝেই গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Back to top button