Bangla Serial

Sreemoyee: শ্রীময়ী ফিরে আসছে! সঙ্গে আবার জুন আন্টি! ইন্দ্রানী হালদার-উষসী চক্রবর্তীর যুগলবন্দিতে আবার হবে ধামাকা

একসময় বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়ে দিয়েছিল শ্রীময়ী আর জুন আন্টি। ইন্দ্রানী হালদার-উষসী চক্রবর্তীর এই জুটি বাংলা ধারাবাহিকের ইতিহাসে কালজয়ী হয়ে থাকলো সেটা বলার অপেক্ষা রাখে না। জুন আন্টির সেই ঠোঁট ব্যাকানো এখন সিরিয়ালপ্রেমী দর্শকরা মিস করে।

তবে শ্রীময়ীপ্রেমীদের জন্যে একটা বিরাট বড় খবর এলো সামনে। আবার দুজনকে একসঙ্গে দেখা যেতে চলেছে পর্দায়। আবার হবে ডবল ধামাকা। এবার কীসে অভিনয় করবেন ইন্দ্রানী হালদার আর উষসী চক্রবর্তী?

Sreemoyee: June released from jail; Sreemoyee brings her home - Times of  India
সূত্রের খবর ইন্দ্রনীল রায়চৌধুরীর আগামী ওয়েব সিরিজ ছোটলোকে দুজনকে দেখা যেতে চলেছে আবার। এবার রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। অন্যদিকে চার্টার্ড একাউন্টেন্ট-এর ভূমিকায় থাকবেন উষসী চক্রবর্তী। এর প্রযোজনা করছে ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিস প্রাইভেট লিমিটেড।

জানা গেছে এই ওয়েব সিরিজের কাজের জন্য দুজনের সঙ্গে কথাবার্তা এখনো প্রাথমিক স্তরে রয়েছে। তাই বিষয়টি এখনো পাকাপাকি হয়নি। তবে এই খবর টলিপাড়ায় ছড়িয়ে যেতে বেশি সময় লাগেনি। এই গল্প এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এক রাজনীতিবিদের ছেলের নাম জড়িয়ে যাবে তাতে। সেই রাজনীতিবিদ হলেন ইন্দ্রানী হালদার এবং তাঁর ছেলে গৌরব চক্রবর্তী।

গৌরবের স্ত্রীর ভূমিকায় রয়েছেন টলিউডের প্রথম সারির এক নায়িকা। আবার এক উষসী নয় সেই সঙ্গে দেখা যাবে উষসী রায়কেও। তাহলে কি এবার নিজের শ্রীময়ী ইমেজ মুছে ফেলতে চাইছেন ইন্দ্রানী হালদার?

এ প্রসঙ্গে নায়িকা জানিয়েছেন অবশ্যই সেটা চাইছেন তিনি। প্রথমবার ওয়েব সিরিজ অভিনয় করবেন। তার উপরে আবার রাজনীতিবিদের ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। বেশ কিছু পোড়খাওয়া রাজনীতিবিদকে কাছ থেকে দেখেছেন নায়িকা। তাদের মধ্যে কারুর প্রভাব থাকবে কি তাঁর অভিনয়ে? ইন্দ্রানী জানালেন এবার সেটা প্রকাশ হতে চলেছে। দশকরা নিজেরাই অভিনয় দেখে বুঝে নিতে পারবে। সিরিজের শুটিং শুরু হতে চলেছে আগস্ট মাসের শেষের দিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button