শ্রীময়ীর ডিংকা এবার নতুন লীনা গাঙ্গুলীর নতুন ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে! নায়িকার ভূমিকায় মোহর? ফ্লপ হবে, বলছেন নেটিজেনরা

যখন নতুন সিরিয়াল আসে তখন পুরনো কেতা জায়গা ছেড়ে দিতে হয় আর তা না হলে বিদায় নিতে হয় চিরতরে। বর্তমানে প্রতিযোগিতার বাজারে এই থেকে যাওয়া বিদায় নেওয়ার বিষয়টি নির্ভর করে টিআরপি রেটিং এর উপর।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছিল শ্রীময়ী। ধারাবাহিক জনপ্রিয় হয়ে ওঠে শ্রীময়ী, রোহিত সেন এবং জুন আন্টির রসায়নে। এছাড়াও ডিংকা, খেয়া, অনিন্দ্য, দিঠি এদের ভুলে গেলে চলবে না।

সেই ডিংকা অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি বিশ্বাস এবার একটি নতুন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন বলে জানা গেল। লীনা গঙ্গোপাধ্যায়ের আগামী সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে সপ্তর্ষিকে। খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা।

এর পাশাপাশি আরও একটি চরিত্রকে দেখা যেতে পারে নায়িকা হিসেবে। সেটি হল মোহরের মূল নায়িকা সোনামণি সাহা। মনে করা হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকে সপ্তর্ষির পাশাপাশি কেন্দ্রীয় চরিত্র থাকতে পারেন সোনামণি। আসলে জানা যায় শোনা গেছিল যে সোনামণি সাহাকেও লীনা গঙ্গোপাধ্যায়ের আগামী সিরিয়ালে দেখা যেতে পারে। নতুন জুটি কতটা দর্শকদের মনোরঞ্জন করতে পারে আর জনপ্রিয় হয়ে উঠতে পারে সেটাই এখন দেখার।

Back to top button