Chitra Sen: জুন আন্টির “মাসি” এবার দজ্জাল শাশুড়ি! জলসার নতুন সিরিয়ালে একেবারে অন্য রূপে চিত্রা সেন! দেখলেই শিওর রাগে জ্বলে যাবেন

স্টার জলসা জি বাংলা প্রতিটি চ্যানেলেই এখন নতুন সিরিয়াল আসছে। প্রায় প্রতি মাসেই একাধিক নতুন স্বাদের সিরিয়াল নিয়ে আসছে বাংলা টেলিভিশনের চ্যানেলগুলি। সেইভাবেই সম্প্রতি স্টার জলসার জলসার আরো একটি নতুন ধারাবাহিকের প্রমোপ্রকাশে এসেছে যার নাম মেয়ে বেলা। প্রথম প্রমো দেখেই বোঝা গেছে অন্যান্য সিরিয়ালের থেকে একেবারেই অন্য ধাঁজের হতে চলেছে এই সিরিয়ালের গল্প।

May be an image of 2 people, people standing and text that says "Star জলসা"
সংসারের নানা রকম নিয়মকাননে নিজেদের বেঁধে রাখা মেয়েদের জীবনের না বলা কথাগুলোই দেখা যাবে এই সিরিয়ালের। সংসারের বাইরেও যে একটা বিশাল বড় জগৎ রয়েছে সেই নতুন জীবনের আস্বাদ নেবে এই সিরিয়ালের মাধ্যমে বাড়ির মেয়ে বৌরা। সেই সঙ্গে জল্পনা কি সত্যি করে এই ধারাবাহিকের মাধ্যমেই আবার ছোটপর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী রূপা গাঙ্গুলী।

May be an image of 1 person and text that says "Star জলসা"
ধারাবাহিকের প্রথম প্রমো দেখে জানা গিয়েছে এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে স্টার জলসার খেলাঘর সিরিয়ালের নায়িকা স্বীকৃতি মজুমদারকে এবং সিরিয়ালের নায়কের চরিত্রে রয়েছে কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’র অভিনেতা অর্পণ ঘোষাল।

May be an image of 3 people, people standing, indoor and text that says "Star Star জলসা"
তবে এছাড়াও রয়েছে আরও চমক। এই ধারাবাহিকের রূপা গাঙ্গুলীর শাশুড়ির দেখা যাবে স্টার জল সার ‘শ্রীময়ী’ খ্যাত শ্রীময়ীর শাশুড়ির ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী চিত্রা সেনকে। এই সিরিয়ালে তাকে এমন এক বয়স্ক বৃদ্ধার লুক দেওয়া হয়েছে যা দেখে এক নজরে কেউ চিনতে পারবে না।

Bengali television
তবে ধারাবাহিকের প্রথম ঝলকেই চিত্রা সেনের লুক দারুন প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। প্রসঙ্গত হলেন বাংলার জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনের মা। প্রসঙ্গত কৌশিক সেন এই মুহূর্তে স্টার জলসার গোধুলিওয়ালা সিরিয়ালে অভিনয় করছেন।

Back to top button