Bangla Serial

Madhabilata: টিআরপি তালিকায় ভালো ফল করা সত্ত্বেও মাত্র তিন মাসেই বন্ধ করে দেওয়া হলো ‘মাধবীলতা’! অভিশপ্ত ছিল সেই সময়টা! এতদিন পর বিস্ফোরক শ্রাবণী ভুঁইয়া

বাংলা টেলিভিশনের একজন খুবই পরিচিত অভিনেত্রী হলেন শ্রাবণী ভুইঁয়া। কিছুদিন আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’তে তাকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ধারাবাহিকে গাছ অন্ত প্রাণ মাধবীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা সুস্মিত মুখার্জিকে।

Madhabilata Serial reportedly to be closed just after 3 months | Sangbad Pratidin
তবে এই চরিত্রটি দর্শকমহলে এত বেশি প্রশংসিত হওয়ার সবচেয়ে বড় কারণ ছিল তার কথাবার্তা আর চালচলন। এই সিরিয়ালের শেষের পরেও আজও মাধবীলতার বিখ্যাত সংলাপ মানুষের মুখে মুখে ঘোরে। যেখানে মাধবী বলেছিল, ‘মাইনষের জাত কি এই পৃথিবীতে একাই বাঁইচবেক? আর কেউ বাঁইচবেক না? কোনো গাছ বাঁইচবেক না, কোনো পশু বাঁইচবেক নাই, কোনো পাখি বাঁইচবেক নাই?’

Madhabilata - Watch Episode 35 - Madhabilata Loses Her Temper on Disney+ Hotstar
তবে স্টার জলসায় এই ধারাবাহিকটি ভালো ফল করা সত্ত্বেও কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছিল। ভালো টিআরপি এবং স্লট লিডার হওয়ার পরেও মাত্র তিন মাসেই বন্ধ হয়ে গিয়েছিল এই মাধবীলতা ধারাবাহিকটি। তাই অল্প দিনে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার ফলে দর্শকদের সাথে সাথে ধারাবাহিকের নায়িকার মনও অনেকটা খারাপ হয়ে গিয়েছিল।

তবে শেষ হওয়ার কয়েক দিনের মধ্যেই শোনা গিয়েছিল আবার একটি নতুন ধারাবাহিক নিয়ে আসছেন অভিনেত্রী শ্রাবণী। এমনকি শোনা যায় সেই ধারাবাহিকের প্রোমোও নাকি শ্যুট হয়ে গেছে। তবে সেই কথা কতটা সত্যি তা খোদ অভিনেত্রী জানালেন এক ডিজিটাল মিডিয়াকে। তিনি বলেন এখনো পর্যন্ত তার নিজের কাছে নতুন কোনো সিরিয়ালের খবর নেই। তবে তার মত কাজ পাগল মানুষ নিজেও চায় খুব তাড়াতাড়ি জানো তিনি কাজে ফেরেন।

Madhabilata - Watch Episode 34 - Madhabilata's Brave Act on Disney+ Hotstar
সেই সঙ্গে অভিনেত্রীর কাছে তার মনের মানুষের খবর জানতে চাইলে তার কথায় এই মুহূর্তে তার কোন মনের মানুষ নেই। তবে সম্প্রতি তিনি গাছ আর বৃষ্টির প্রেমে পড়ে যাচ্ছেন। ব্যক্তিগত জীবনে শ্রাবণী নিজেও যেহেতু পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন তার মনের মানুষটাও যেন তেমনই হয় এমনটাই চান অভিনেত্রী।

আরও পড়ুন:
Sean-Madhabilata: নতুন রূপে পর্দায় ফিরছেন শন ব্যানার্জি! নায়িকা সদ্য শেষ হতে চলা “মাধবীলতা” শ্রাবণী! দুজনেই বলেছিল ফিরে আসবো, অবশেষে সত্য হচ্ছে প্রতিজ্ঞা

সেই সঙ্গে অভিনেত্রী এদিন স্নেহাশীষ চক্রবর্তীকেও ধন্যবাদ জানান। তার কারণ মাধবীলতার মধ্য দিয়ে তিনি দর্শকের অনেক কাছে চলে গিয়েছিলেন। তাই এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকমহলে যে কষ্টের ছাপ ফুটে উঠেছিল সেই দেখে বোঝা গিয়েছিল যে কতটা জনপ্রিয়তা পেয়েছিল মাধবীলতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button