জীবনের নতুন শুরু! বিশেষ মানুষের সঙ্গে মায়ের কাছে পুজো দিলেন শ্রাবন্তী! ভাইরাল ছবি

নতুন করে শুরু করবেন আবার। তাই প্রস্তুতি তুঙ্গে। কিন্তু তার আগে শান্তির খোঁজ করতে করতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) পৌঁছে গেলেন তারাপীঠে। মা তারার কাছে ভক্তি ভরে পুজো দিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন অভিনেত্রী। পুজোর দিন সাদামাটা, ছিমছাম, স্নিগ্ধ রূপে ধরা দিলেন দর্শকদের কাছে। তাঁর শেয়ার করা ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল সামাজিক মাধ্যমে।

পরনে লাল পাড় সাদা শাড়ি। কানে হালকা সোনার দুল। চোখে কাজল ও নুড লিপে পরিপাটি করে সেজেছেন শ্রাবন্তী। ছবিতে নায়িকার হাতে ছিল পুজোর ডালা। তা নিয়েই তারা মায়ের কাছে নিষ্ঠা ভরে প্রার্থনা করতে দেখা গেল শ্রাবন্তীকে। শ্রাবন্তীর সঙ্গে এদিন ছিলেন তাঁর প্রিয় বান্ধবী সঞ্চারী চক্রবর্তীরও। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘শান্তি’। অর্থাত্‍ তারা মায়ের চরণে অঞ্জলি দিয়েই মনের শান্তি খুঁজে পেয়েছেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, শ্রাবন্তীর হাতে একটি বড় মাপের প্রোজেক্ট রয়েছে। ‘দেবী চৌধুরানী’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। এই ছবিটি নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। শ্রাবন্তীর কেরিয়ারেও বড় একটা মাইলফলক হতে চলেছে এই ছবি। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ছবিটি নিয়ে উন্মাদনা তুঙ্গে।

উল্লেখ্য, এই ছবির জন্য আলাদা করে বেশ কিছু প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সেই ছবি নেটমহলে শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিত্‍ মিত্র। দিনকয়েক আগেই আসন্ন ছবির চরিত্রগুলির প্রথম লুক শেয়ার করা হয়েছিল নেট মাধ্যমে।

আরও পড়ুনঃ ১৫ই ডিসেম্বর থেকে রাত ৮টায় স্টার জলসায় নতুন ধারাবাহিক! নাম জেনে নিন

এক পোস্টারে নায়িকাকে দেখা যাচ্ছে রণরঙ্গিনী রূপে। পরনে রক্তবর্ণ পোশাক, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে তীর ধনুক, তলোয়ার, কপালে রক্তচন্দনের তিলক। অন্য এক পোস্টারে নববধূর রূপে দেখা গিয়েছিল তাঁকে। শাড়ি, নিরাভরণ শরীরে ধরা দিয়েছিলেন শ্রাবন্তী। তিনি ছাড়াও এই ছবিতে অন্যান্য ভূমিকায় থাকছেন সব্যসাচী চক্রবর্তী, সব্যসাচী পুত্র অর্জুন চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, ব্রজেশ্বর রায় ও কিঞ্জল নন্দকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti🤍 (@tolly_diva_srabanti)

Back to top button