Sonar Songsar: “আদৃতকে যখন সেরা নায়কের অ্যাওয়ার্ড এর জন্য ডাকল তখন স্ক্রিনে স্মাইলটা দেখলেই বোঝা যায় কতোটা খুশি সৌমীদি নিজের অ্যাওয়ার্ড নেওয়ার সময়ও এতোটা খুশি হয়নি”! সোনার সংসারে ঝগড়ার মীমাংসা সৌমী-আদৃতের?

শুধু জি বাংলা নয়, এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। সিড মিঠাইয়ের সম্পর্ক আর মোদক পরিবারের সদস্যদের উপস্থিতিতে একেবারে পারফেক্ট যৌথ পরিবারের স্বাদ। ২ বছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক দর্শকদের বিনোদন দিতে দিতে একেবারে বাড়ির লোক হয়ে গেছে।

মিঠাই এবং উচ্ছে বাবুর অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই মজবুত আর গভীর যে বাস্তবেও সেই সম্পর্ক এগিয়েছে বলে অনেক ক্ষেত্রে দাবি করা হয়। কিন্তু এই নিয়ে খোলাখুলি ঝেড়ে কাশেনি আদৃত বা সৌমীতৃষা। তবে জল্পনা বেড়েই গেছে। দুজনের সুন্দর সম্পর্কে নিয়ে নানা জল্পনা মাঝে মাঝেই ছড়িয়ে পড়ে।

সম্প্রতি বেশ কিছু সময় ধরে শোনা যাচ্ছিল যে আদৃত আর সৌমীতৃষার মুখ দেখাদেখি বন্ধ। কারণটা খোলসা করে জানা যায়নি। তবে মনে করা হয় দায়ী তৃতীয় এক মহিলা। যদিও ঝগড়া স্বীকার করেছিল সৌমী। আর তাতে এটা স্পষ্ট হয়েছিল যে কিছু একটা হয়েছিল তাদের।

শুধু তাই নয় এর থেকে অনুমান করা হয়েছিল এবারের জি বাংলা সোনার সংসারে হয়তো একসঙ্গে নাচ করবে না তারা। সেটা সত্যি দেখা যায়নি। অন্যান্য জুটি যেখানে একসঙ্গে নাচ করেছে সেখানে ভক্তের অনুমান করেছিল তাদের পছন্দের সিধাইকে দেখতে পাবে। কিন্তু হয়নি।

এর পেছনে দায়ী করা হয়েছিল দুজনের ব্যক্তি সম্পর্কে তিক্ততাকে। আশাহত হয়েছিল অসংখ্য ভক্তরা যে এবারেও তাদের পছন্দের জুটির পারফরম্যান্স দেখতে পাবে না। অনেকেই তাদের উদ্দেশ্যে নানারকম কটু কথাও বলে।

কিন্তু সব জল্পনার জবাব দিল অভিনেতার সেরা নায়কের সম্মান। আসলে আদৃত যখন মঞ্চে ওঠে তখন দর্শকদের আসনে বসেছিল সৌমী আর তাকে হাততালি দিতে দেখা গেছে। সে যে খুশি সেটা স্পষ্ট।

এক ফ্যান লিখলেন, “Adrit কে যখন সেরা নায়কের অ্যাওয়ার্ড এর জন্য মঞ্চে ডাকল তখন সব থেকে বেশি খুশি হয়েছে এই মেয়ে টা ” স্ক্রিনে মুখ এর স্মাইল টা দেখলেই বোঝা যায় কতোটা খুশি হইছে সৌমি দি নিজের অ্যাওয়ার্ড নেওয়ার সময় ও এতোটা মন থেকে খুশি হয়নি

যারা আজকে টিভিতে সোনার সংসার অ্যাওয়ার্ড দেখছিল তারাই বুঝবে এই moments টার কথা

Just মন ভরে গেল এই scene টায় আজকে”।

Back to top button