Soumitrisha Kundoo: মিঠাই কি তাড়াতাড়ি শেষ হচ্ছে? পরিচালকের পর এবার মুখ খুললেন সবার প্রিয় মিঠাই রানী! পড়ে মন খারাপ হবেই

নতুন শুরু হওয়া বালিঝড়কে শুরু থেকেই টক্কর দিচ্ছে মিঠাই। টিআরপি জানান দিচ্ছে কিন্তু তবুও মিঠাই শেষ হওয়ার খবরটা অনেক আগেই ছড়িয়ে পড়েছে। কেউ বলছে এখনই শেষ হবে আর কেউ বলছে এখনই সেটা শেষ করা হবে না। কনফার্ম খবর নিয়ে উথাল পাথাল অবস্থা ভক্তদের মধ্যে।

কিছুদিন আগেই এই নিয়ে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস মুখ খুলেছেন। তিনি জানিয়েছিলেন শেষ হওয়ার খবর তার কাছে আসেনি এখনও। এর আগেও বহুবার এই গুঞ্জন শুনেছেন। তাই এখন তিনিও অভ্যস্ত এরকম খবরে। তিনি পরিচালক তাই এটা তার হাতে নেই। চ্যানেল কিছু না জানানো অবধি কিছুই বলতে পারবেন না, এমনটাই বলেন রাজেন্দ্র বাবু।

কিন্তু তারপরেও বহু জায়গায় বহু কথা ঘুরছে যেগুলো ভাইরাল হচ্ছে হুহু করে। তাই সেগুলো আরো বেশি চিন্তার সৃষ্টি করেছে দর্শক মহলে। ফ্যানেরা হতাশ এবং ক্ষিপ্ত যে চারিদিক থেকে এতরকমের কথা শোনা যাচ্ছে। আর সেটাই স্বাভাবিক কারণ ২ বছরে কমবার শোনা যায়নি মিঠাই শেষ হচ্ছে। স্লট পাল্টে যাওয়ার সময়েও একই কথা ভেসে বেড়াচ্ছিল।

কিন্তু শেষমেষ মৌনতা ভাঙলেন মিঠাই নায়িকা নিয়েই। পরিচালক যেটা বলেছিলেন তার ঠিক উল্টো কথা বললেন সৌমীতৃষা কুণ্ডু । আসল খবরটা তিনিই এবার দিলেন বাধ্য হয়ে। টিআরপি এত ভাল আর সেই সঙ্গে এর জনপ্রিয়তা নিয়ে তো কোনো প্রশ্ন ওঠে না তবু এমন প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে শেষ হওয়া নিয়ে। টিআরপি ভালো থাকলে সাধারণত কোনো সিরিয়াল বন্ধ করে দেওয়া হয় না হুট করে। ফলে এটা সত্যিই চিন্তার বিষয় এখন ফ্যানদের কাছে।

দর্শক এখনও মানতে পারছে না তাদের প্রিয় মিঠাই রানীকে খুব তাড়াতাড়ি পর্দা থেকে বিদায় নিতে হবে কিন্তু সেটাই হবে, ইঙ্গিত মিঠাই রানীর। কিন্তু তিনি যা বললেন সেগুলো একেবারেই সঠিক। মন থেকে না চাইলেও সহমত হবে সবাই। কী বললেন তিনি?

No photo description available.
সৌমীতৃষা বললেন কালের নিয়মে যার শুরু হয়েছে তার শেষ হবেই। টক্কর ঐভাবে ভাবলে হবে না। নতুন আসবে। জায়গা দিতে হবে। আমরাও নতুন ছিলাম। আমাদেরও পুরনো সিরিয়াল জায়গা দিয়েছে। পুরনো শেষ হবেই। খারাপ লাগবে কিন্তু অভ্যেস হয়ে যাবে।

Back to top button