Mithai: হাসপাতালে ভর্তি হওয়ার সময় মিঠাইয়ের লম্বা নখে ছিল লাল রঙের নেইলপলিশ, এখন মিঠাইয়ের হাতের নখ ছোট হয়ে নেইলপলিশ নেই! ‘হাসপাতালে মেনিকিওর করা হয় নাকি?’ ট্রোলের শিকার মিঠাই, আসল কারণ শুনলে আর ট্রোল করবেন না

আপনাদের সকলের প্রিয় মিঠাই এখন হাসপাতালে তবে আজকে তার জ্ঞান ফিরে আসবে, গোপালকে সিদ্ধার্থ নিয়ে যাবে হাসপাতালে মিঠাইয়ের কাছে। আর সেখানে নয়নে নয়নে গান গেয়ে মিঠাইয়ের জ্ঞান ফেরাবে সিদ্ধার্থ।এতদিন মিঠাই ভক্তদের মন খুব খারাপ ছিল কিন্তু আজকের এপিসোড দেখার পর তাদের মন ভালো হয়ে যাবে।

Adrit Roy

 

তবে মিঠাই নিয়ে ট্রোলিং তো কম হয় না কিন্তু একজন মিঠাই ভক্ত আজকে মিঠাই কে ট্রোল করে ফেললেন। আর তার পরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল ঝামেলা।ব্যাপারটা যেটা হয়েছে সেটা শুনলে প্রথমে হয়তো আপনার মনে হবে মিঠাই তো উল্টোপাল্টা জিনিস দেখানো হয় কিন্তু যখন প্রকৃত কারণটা আপনি জানবেন তখন মনে হবে যে সিরিয়াল নির্মাতারা কতটা ছোট ছোট বিষয়ে নজর রাখে।

Adrit Roy

নীপা রুদ্রের বিয়ে উপলক্ষ্যে মিঠাই জমকালো ভাবে সেজেছিল আমরা সব সময় দেখি মিঠাইয়ের হাতের নখ বড় বড় এবং সুন্দর করে পেডিকিওর করা নেইল আর্ট করা। সৌমি এসব করতে খুব ভালোবাসে। তাই নীপা দিদির বিয়ে উপলক্ষ্যে সে লাল রঙের নেইলপলিশ পরেছিল তার লম্বা নখে।

Adrit Roy

হাসপাতালে ভর্তি হওয়ার সময় তার আমরা লাল রঙের নেইলপলিশ পরা নখ দেখেছি। এবার আজকে যখন দেখানো হবে তখন দেখবো মিঠাইয়ের সেই লাল রঙের নেলপলিশ নেই এবং হাতের নখ ছোট হয়ে গেছে। এই নিয়ে এক ভক্ত এবার প্রশ্ন করে ফেললেন যে হাসপাতালে আজকাল মেনিকিওরও করা হচ্ছে নাকি?

Adrit Roy

যদিও তাকে কিন্তু সবাই মিঠাই ভক্ত বলেই সোশ্যাল মিডিয়ায় ছিলেন তবে তার কাছ থেকে এইরকম একটা পোস্ট দেখে বেশ অবাক হয়েছেন বাকিরা। তিনি লিখেছেন যে তিনি নিছক মজা করি পোস্টটা দিয়েছিলেন কিন্তু গোটা জিনিসটা ব্যাক ফায়ার করে গেছে। কারণ স্টার জলসার ভক্তরা মিঠাই কে ক্রমাগত উঠতে বসতে অপমান করে। সেখানে এরকম একটা পোস্ট দেখে তারা যে আবার ট্রোলিং শুরু করে দেবে সেটা তো বলাই বাহুল্য।

Adrit Roy

এবার তার পোস্টের বিরোধিতা করেছে অনেকেই এবং মেডিকেল কারণটা সকলেই জানিয়েছেন। হাসপাতালে যখন মিঠাই ভর্তি হয়েছে তখন অক্সিমিটার দিয়ে তার শরীরের বিভিন্ন অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করবেন ডাক্তাররা। সেখানে আঙুলে লম্বা নখ থাকলে এবং নেইলপলিশ থাকলে সেটা করা কখনো সম্ভব নয়। সেই জন্যেই যখন হাসপাতালে কোন পেশেন্ট ভর্তি হয় তখন তার হাতে লম্বা নখ এবং নেলপলিশ পরা থাকলে সেগুলো মুছিয়ে দিয়ে নখ কেটে ছোট করে দেওয়া হয়।

এখানে যখন মিঠাইকে হাসপাতালে দেখানো হয়েছে এবং এটাও দেখানো হয়েছে যে তার শরীরে নানা রকম মেডিকেল যন্ত্রপাতি লাগানো রয়েছে, তাই স্বাভাবিক ভাবেই তার হাতে নেইলপলিশ পরা লম্বা নখ দেখলে জিনিসটা অবাস্তব হতো। সেই জন্যেই নির্মাতারা এই দিকটাতেও খেয়াল করেছেন এবং একদম বাস্তব জিনিস দেখিয়েছেন।

Back to top button