সৌমীতৃষা, অন্বেষা, সৃজলা না সুস্মিতা- আপনার চোখে হলুদ শাড়িতে কে বেস্ট? ভোট করে জানান

বাংলা ধারাবাহিকগুলির মতো অভিনেত্রীদের মধ্যে কিন্তু সেরা হ‌ওয়ার লড়াই চলে। কে দর্শকের কতটা প্রিয়! এই নিয়ে কিন্তু নিরন্তর প্রতিযোগিতা চলছে তাদের মধ্যে। এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু, অন্বেষা হাজরা, সুস্মিতা দে, সৃজলা গুহরা।

soumitrisha kundoo

ইতিমধ্যেই পথচলা শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের পথচলা শেষ হয়ে গেছে। এবার বাংলার সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ ছবিতে নায়িকা হতে চলেছেন তিনি। তাঁর ভক্তসংখ্যা চোখে না দেখলে বিশ্বাস করা যায়না।

annwesha

এক‌ইসঙ্গে অভিনেত্রী অন্বেষা হাজরার ভক্তসংখ্যাও কিন্তু বিপুল। এই পথ যদি না শেষ হয় খ্যাত অভিনেত্রী এবার ফিরছেন স্টার জলসার নতুন ধারাবাহিক সন্ধ্যাতারায়। ইতিমধ্যেই এই ধারাবাহিককে ঘিরে ভক্তদের মধ্যে তুঙ্গে উত্তেজনা।‌

srijla guha

অন্যদিকে জলসার পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষিরাজ ও পিহুর জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বাঙালি দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল এই জুটি। অভিনেতা শন ব্যানার্জি ও সৃজলা গুহর এই জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল‌। তারপর অবশ্য অভিনেত্রীকে আর ছোটপর্দায় দেখা যায়নি সেইভাবে। ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে একটি কমেডি সিরিজে অভিনয় করবেন সৃজলা বলে জানা গেছে।

sushmita dey

অন্যদিকে জলসার পর্দায় পঞ্চমী ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে। তিনিও টলিপাড়ায় ভীষণ জনপ্রিয়। সম্প্রতি এই অভিনেত্রীরা ধরা দিয়েছিলেন হলুদ শাড়িতে। চারজনকেই লাগছে অসামান্য। তা আপনার চোখে সবার সেরা কে? সৌমীতৃষা, অন্বেষা, সৃজলা না সুস্মিতা হলুদ শাড়িতে কাকে বেশি মানিয়েছে বলুন তো?

Back to top button