Soumitrisha Kundoo: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মিঠাইয়ের কারণে মিলিত হলো দুই বাংলা! জন্মদিন পালন করতে স্টুডিওতে হাজির বাংলা এবং বাংলাদেশের ভক্তরা! শুভেচ্ছা এবং উপহারে ভরালেন অভিনেত্রীকে

বর্তমানে বাংলা টেলিভিশনে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন সৌমিতৃসা কুন্ডু। জি বাংলার মিঠাই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা শিখরে ওঠে। এর আগে বেশ কিছু ধারাবাহিক করলেও মিঠাইয়ের মাধ্যমে তাকে মানুষ অনেক ভালোবাসা দিয়েছে। কোন বড় পর্দার অভিনেত্রী সঙ্গে তার ভক্ত সংখ্যার তুলনা করলে দেখা যাবে প্রায় একই রকম। এই দু বছরের বেশি সময়ে তাকে একেবারে ঘরের মেয়ে করে তুলেছে বাংলা টেলিভিশনের দর্শকরা।

সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী দারুন সক্রিয়। সেখানে নানা রকম আনন্দ দুঃখের কথা তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর সেই সমস্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তরা তাদের সকলের প্রিয় মিঠাইয়ের সঙ্গে কথোপকথনও করতে পারে। এছাড়া মিঠাইয়ের স্টুডিওতে গিয়েও দর্শকরা তাকে শুভেচ্ছা বার্তা থেকে শুরু করে ভালোবাসা পৌঁছে দেয়। তা বহুবার অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছেন।

May be an image of 1 person and outdoors
আর আগামী ২৪ তারিখ হল সৌমিতৃসার জন্মদিন। সেই উপলক্ষে ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়াতে। তার ভক্ত শুধু এপার বাংলায় রয়েছে এমনটা নয়। সুদূর বাংলাদেশেও তার অগণিতিক ভক্ত রয়েছে। আর তারাও সেখান থেকে সম্প্রতি সৌমিতৃসার কাছে এসে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শুধু শুভেচ্ছা নয় তার সঙ্গে একাধিক উপহারও দিয়েছে।

May be an image of 2 people and outdoors
গতকাল অর্থাৎ ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ছিল। আর সেই দিনই দুই বাংলার ভক্ত মিলে তাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছে স্টুডিওতে এসে। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। তাকে ওপার বাংলার ভক্তরা একটা জামদানি শাড়ি দিয়েছে গলার হার দিয়েছে যেগুলি পড়ে ছবিও দিয়েছেন অভিনেত্রী। সেই সকল ছবি ভিডিও ভক্তরা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রীর প্রশংসা করেছে।

May be an anime-style image of 6 people and text that says "Khorseda Shaila 14 14"
এই নিয়ে এক ভক্ত সৌমিতৃসার উদ্দেশ্যে লিখেছেন, “আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আজ কাঁটা তারের গন্ডি মুছে গেল| এমন এক পবিত্র দিনে আমরা ভারত এবং বাংলাদেশ দুই দেশের মানুষ একসাথে আরও এক উৎসবে মেতে উঠলাম| আর সেই উৎসবটা এক ছোট্ট মিষ্টি মেয়েকে ঘিরে যার সাথে আমাদের রোজ দেখা হয় সন্ধ্যাবেলায় ড্রয়িংরুমে|তার ওই স্বল্প সময়ের উপস্থিতি আমাদের সবার মন খুশিতে ভরিয়ে দেয়| টেলিভিশনের পর্দায় এক কাল্পনিক চরিত্র থেকে কবে যেন সে আমাদের সবার বাড়ির মেয়ে হয়ে গেল বুঝতেই পারলাম না| হ্যাঁ এটাই আমাদের #সৌমিতৃষা সবার প্রিয় #মিঠাইরানী| আজকের এই দিনটার জন্য আমরা অনেক পরিকল্পনা করেছি| সবটা একটা স্বপ্নের মত|
হ্যাঁ মন থেকে চাইলে স্বপ্নও সত্যি হয়ে যায়…”

Back to top button