Popular Serial Ending: পুজোর আগে এলো খারাপ খবর! টিআরপি একেবারে নিচে তাই দ্রুত বন্ধ হচ্ছে প্রধান চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জগতে সিরিয়াল যে স্থান অর্জন করেছে তাতে দর্শকদের বাড়তি চাহিদা মেটাতে আসছে একের পর এই নতুন সিরিয়াল। আর নতুন আসলেই আমরা জানি প্রকৃতির নিয়মে পুরোনোকে জায়গা ছেড়ে দিতে হয়। এবারেও তার অন্যথা হলো না।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
খুবই খারাপ খবর আবার ধারাবাহিকের দুনিয়ায়। এবার আবার বন্ধের মুখে একটা নতুন সিরিয়াল। আসলে গত কিছু মাসে নাকি এর টিআরপি একেবারে নামতে নামতে তলানিতে গিয়ে ঠেকেছে। সেরা দশে না থাকার জন্যে এর আগেও মন ফাগুন বা উমা বা বৌমা একঘরের মত জনপ্রিয় সিরিয়ালকেও আটকে রাখা যায়নি শেষ হওয়া থেকে। এবার এই পরিণতি হচ্ছে আরো এক সিরিয়ালের। আবার এটি অনেক পুরনো এক সিরিয়াল।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বাংলার অন্যতম প্রথম সারি কালার্স বাংলার এই সিরিয়ালের অজস্র ভক্ত রয়েছে। তাই এর জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। কিন্তু পুজোর মুখে এই খবর শুনে অনেক ভক্তের মন ভেঙে পড়বে হয়তো। সেই সিরিয়াল কোনটি যা এবার দ্রুত বন্ধ হওয়ার মুখে?

জানা গেছে সেই সিরিয়াল হলো মউ এর বাড়ি। হ্যাঁ, কালার্স বাংলার এই সিরিয়ালের নাম জানে না এমন দর্শক খুব কম রয়েছে। চারটি মেগার সঙ্গে শুরু হয়েছিল এই সিরিয়াল। বাকি তিনটি আগেই শেষ হয়েছে। এবার পালা মউ এর বাড়ি- র। স্লট হারালেও টিকে ছিল লড়াইয়ে। তবে শোনা যাচ্ছে এর জায়গায় আসছে এক নতুন সিরিয়াল। নাম তার ফেরারি মন।যদিও এই নিয়ে জানানো হয়নি কিছু।

Watch Mou Er Bari Season 1 Episode 214 Telecasted On 31-03-2022 Online
রূপক আর মউয়ের প্রেম মন কেড়েছে দর্শকদের। অদৃজা রায় আর অভিষেক শর্মা মুখ্য ভূমিকায় নজর কেড়েছেন। কিন্তু এবার সবাইকে কাঁদিয়ে তাদের যাওয়ার পালা। আগামী মাসেই নাকি শুরু হচ্ছে ফেরারি মন। তাই হয়তো এবার এই সিরিয়ালের বিদায় মুহূর্ত এসে উপস্থিত।

Back to top button