Bangla Serial

Sonamoni Saha: আপনাদের রাধিকা এবার বিদেশের সিরিয়ালে ব্যস্ত! তাহলে কি এক্কা দোক্কা থেকে বাদ পড়লেন সোনামণি সাহা? কেঁদে ভাসালো পোখরাজ

বাংলা টেলিভিশন নিয়ে প্রায় সময় নানা রকম কটাক্ষ এবং সমালোচনা দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। কখনো ধারাবাহিকের অদ্ভুত চিত্রনাট্য অথবা ভুলভাল বিষয়বস্তু নিয়ে চর্চা হয়। কিন্তু দেশে সিরিয়াল নিয়ে যতই কাটাছেঁড়া হোক না কেন বিদেশের মাটিতে কিন্তু এই ধারাবাহিকের ব্যাপক চাহিদা রয়েছে।

আর সেই ভাবেই বিদেশের মাটিতে ডাবিং হয়ে বিদেশের মাটিতে সম্প্রচার হতেও শুরু হয়েছে সোনামণি সাহার একটি জনপ্রিয় ধারাবাহিক। তবে এটা কোন গল্প কথা নয় সত্যি। দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশের মাটিতেও রাজ করতে চলেছে বাংলা সিরিয়াল।

বর্তমানে ওটিটির যুগে আমরা ভারতের মাটিতে বসেই অন্যান্য বিদেশে সিরিয়াল ভারতীয় ভাষায় দেখতে পাই। আর সেই ভাবেই ভারতীয় সিরিয়ালও বিদেশের লোক বিদেশী ভাষায় দেখতে পায়।ভারতে বসে যেমন, কোরিয়ান, জাপানিজ, চাইনিজ শো দেখতে পাই তেমনই বিদেশের মাটিতেও চলে ভারতীয় শো।

এবার সম্প্রতি এই তালিকাতে উঠে এলো সোনামণি সাহার ‘দেবী চৌধুরানী’ সিরিয়ালটির নাম। মায়ানমারের সম্প্রচারিত হতে শুরু করেছে এই ধারাবাহিক। প্রসঙ্গত দেবী চৌধুরানীর হাত ধরেই ছোট পর্দায় প্রবেশ করেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা। এই ধারাবাহিক দর্শকমহলে সেই সময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

Exclusive! Sonamoni Saha: Our fans want Pratik and me to stick together and we take their opinion very seriously

এমনিতেই আমরা নানা সময় দেখতে পাই দেশের মধ্যে বহু সিরিয়ালই রিমেক করা হয়েছে। তেলেগু থেকে শুরু করে মালায়ালাম, হিন্দি, ওড়িয়া নানা ভাষায় ডাব করে সম্প্রচার করা হয়েছে। পাশাপাশি পড়শী দেশ বাংলাদেশেও কম জনপ্রিয়তা নেই। আর এবার তো পৌঁছে গেল সূদূর মায়ানমারে। সূত্রের খবর, মায়নামারে সেই ভাষাতেই মুক্তি পাবে সোনামণির ‘দেবী চৌধুরানী’।

তবে এই মুহূর্তে এই খবরে সোনামনির ভক্তরা দারুণ খুশি। এই ধারাবাহিকটি শুরুর সময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রায় এক বছরের মত চলেছিল সোনামনির এই সিরিয়ালটি। তবে অভিনেত্রী সোনামণি সাহা এরপরে ‘মোহর’ ধারাবাহিকের মাধ্যমে আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠে।

Sonamoni Saha | TV actress Sonamoni Das remebering her childhood days during Durgapuja dgtl - Anandabazar
তবে সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্টার জলসারই একটি ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। এছাড়া কয়েকদিন আগে শোনা গিয়েছিল সোনামণি সাহা বড় পর্দায় নিজের ডেবিউ করতে চলছেন কিন্তু সেই বিষয়ে অফিশিয়াল কোন বিবৃতি জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button